সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ঋষি কাপুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঋষি কাপুর

walton

বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরেছেন। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সকালে টুইটারে তিনি নিজেই জানিয়েছেন তার সুস্থতা ও কাজে ফেরার কথা। সেসঙ্গে ধন্যবাদও জানিয়েছেন তার শুভাকাঙ্ক্ষীদের।

শনিবার কাপুর পরিবারের আত্মীয় আরমান জৈনের মেহেন্দির অনুষ্ঠান ছিল। অনুষ্ঠানটিতে যোগ দেওয়ার কথা ছিল ঋষি কাপুর ও নীতুর। তবে সেখানে বলিউডের তাবড় তারকাদের উপস্থিতি নজর কাড়লেও দেখা যায়নি ঋষি-নীতু, রণবীর কিংবা আলিয়া কাউকেই। তখনই প্রকাশ্যে আসে যে, ঋষি কাপুরের অসুস্থতার জন্যই ওই অনুষ্ঠানে আসতে পারেননি তারা। 

কাপুর পরিবারের ঘনিষ্ঠ সূত্রে খবর, দিল্লিতে দিন কয়েক ধরেই শুটিংয়ের জন্য ছিলেন ঋষি কাপুর। একটি পারিবারিক অনুষ্ঠানেও যোগ দেওয়ার কথা ছিল তার। তবে হঠাৎই তাকে হাসপাতালে ভরতি করতে হয়। তার সঙ্গে ছিলেন স্ত্রী নীতু কাপুর। বাবা অসুস্থ শুনে দিল্লি উড়ে যান রণবীর। সঙ্গে যান তার বান্ধবী আলিয়া ভাটও।

মঙ্গলবার টুইটার পোস্টে ঋষি কাপুর তার পরিবার, বন্ধু, সহকর্মী ও অনুসারীদের আন্তরিক ধন্যবাদ জানান। তিনি বলেন, আমি গত ১৮ দিন ধরে দিল্লিতে সিনেমার কাজ করছিলাম। কিন্তু একদিকে দিল্লির বায়ুদূষণ, অপরদিকে আমার রক্তে নিউট্রোফিলের ঘাটতি, দুই মিলিয়ে অসুস্থ হয়ে পড়ি। ফলে হাসপাতালে ভর্তি হতে হয় আমাকে। আরেকটু হলেই আমার নিউমোনিয়া হয়ে যেত। তবে এসব এখন নিরাময় হয়েছে। অনেকে অনেক কিছু ভাবছে। তাই ব্যাপারটা পরিষ্কার করে বললাম। অনেক গল্প বাকি রয়েছে। আপনাদের ভালোবাসতে ও বিনোদন দিতে মুখিয়ে আছি। আমি এখন মুম্বাইয়ে।

২০১৮ সালের মাঝামাঝি থেকেই শারীরিক অসুস্থতার কারণে খবরের শিরোনামে রয়েছেন ঋষি কাপুর। ২০১৯’র সেপ্টেম্বর মাসে প্রায় এক বছরের চিকিৎসা শেষে দেশে ফেরেন তিনি।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
ডিএনসিসির পরিচ্ছন্নতা-মশক নিধনকর্মীদের গ্লাভস-জুতা বিতরণ
সিলেটে রাস্তার পাশে পড়ে থাকা বিদেশি নাগরিক আইসোলেশনে
বশেফমুবিপ্রবিতে প্রস্তুত হ্যান্ড স্যানিটাইজার বিতরণ 
নওগাঁয় মেয়েকে হত্যার অভিযোগে মা আটক
করোনা আতঙ্কে কষ্টে দিন কাটছে ছিন্নমূল মানুষের


ট্রাকে যাত্রী বহন করায় ১১ চালককে জরিমানা
করোনা: ডেমরায় পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ
হাসপাতালে রাধিকা আপ্তে!
সাবেক ক্রিকেটার দুর্জয়ের পিপিই-মাস্ক-হ্যান্ডগ্লাভস বিতরণ
‌পোশাক খাতের শীর্ষ দুই সংগঠনকে ধন্যবাদ দিল ইউএফজিডব্লিউ