শ্রীপর্ণা রায়ের ‘দ্য লিজেন্ডস’ অ্যালবামের কভার সং প্রকাশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শ্রীপর্ণা রায়

walton

ভারত ও বাংলাদেশের একজন জনপ্রিয় সংগীতশিল্পী শ্রীপর্ণা রায়। রোববার (০২ ফেব্রুয়ারি) তার একক অ্যালবাম ‘দ্য লিজেন্ডস’র কভার সং প্রকাশ পেয়েছে।

শ্রীপর্ণা রায়ের ইউটিউব চ্যানেলফেসবুক পেজে প্রকাশ হয়েছে গানটি। এই সংগীতশিল্পীর জাদুকরী কণ্ঠে ‘তু হি রে’ এবং ‘পেয়ার কা নাগমা হে’ শিরোনামের গান দু’টি প্রকাশের পরপরই ভিউয়ারদের মন জয় করে নিচ্ছে।

‘দ্য লিজেন্ডস’ অ্যালবামে রয়েছে পাঁচটি পুরনো গান। এই পাঁচ গানের মধ্যে দু’টি গান মুক্তি দেওয়া হয়েছে। গানগুলো রেকর্ড ও ভিডিও ধারণ করা হয়েছে কলকাতার বিখ্যাত স্টুডিও ‘অপেরা’তে। গানগুলোর মিউজিক কম্পোজ করেছেন শুভজিৎ বড়ুয়া।

শ্রীপর্ণা রায়

কভার সং প্রকাশ করার পর অনুভূতি জানতে চাইলে শ্রীপর্ণা রায় বলেন, আমার একক অ্যালবাম ‘দ্য লিজেন্ডস’র কভার সং এটা। খুবই ভালো লাগছে। এই অ্যালবামের ৫টি গানই পুরনো। পুরনো গানগুলোকে নতুন করে ফুটিয়ে তোলা হয়েছে। আর এর মাধ্যমে লিজেন্ডদের সম্মান জানিয়েছি।

দর্শকদের উদ্দেশে গুণী এই শিল্পী বলেন, আপনারা আমার পেজে যুক্ত থাকুন। আপনাদের ভালো ও মন্দ লাগার কথা জানান। আমি চেষ্টা করব গানের মাধ্যমে আপনাদের মনের তৃষ্ণা মেটানোর। ‘দ্য লিজেন্ডস’ অ্যালবামের দুটি গান প্রকাশ হয়েছে। একে একে আরো তিনটি গান রিলিজ হবে। আশা করি সবার ভালো লাগবে।

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: সংগীত
করোনায় দিশেহারা বোয়িং, ১২ হাজার কর্মী ছাঁটাই
কাঁঠালবাড়ী ঘাটে যাত্রীদের উপচে পড়া ভিড় 
কমেছে মাছ-মুরগি-সবজির দাম
সোশ্যাল মিডিয়ার বিরুদ্ধে নির্বাহী আদেশে ট্রাম্পের স্বাক্ষর
চিকিৎসাধীন চট্টগ্রামের শীর্ষ তিন করোনাযোদ্ধা


শনির দশা কাটছে না রাজশাহীর আমের
লিবিয়ায় বেঁচে যাওয়া বাংলাদেশি যে লোমহর্ষক বর্ণনা দিলেন
স্বাস্থ্যবিধি মানছেন না পরিচ্ছন্নতা কর্মীরা
পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় ২ ভাইয়ের মৃত্যু
দৌলতদিয়া ঘাটে বাড়ছে যাত্রীদের চাপ