সৈকত নাসিরের ‘মাসুদ রানা’য় তাসকিন রহমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সৈকত নাসির ও তাসকিন রহমান

walton

কাজী আনোয়ার হোসেন সৃষ্ট জনপ্রিয় চরিত্র মাসুদ রানাকে নিয়ে নির্মিত হচ্ছে দু’টি সিনেমা। এর একটি পরিচালনা করছেন সৈকত নাসির। এতে মাসুদ রানা চরিত্রে অভিনয় করবেন ‘কে হবে মাসুদ রানা’র চ্যাম্পিয়ন রাসেল রানা।

এসব পুরনো খবর হলেও নতুন খবর হচ্ছে, শোনা যাচ্ছে এই সিনেমায় খলনায়ক চরিত্রের জন্য আলোচিত অভিনেতা তাসকিন রহমান অভিনয় করবেন। এরই মধ্যে সিনেমাটির জন্য এই অভিনেতার সঙ্গে আলাপ করেছেন বলে জানিয়েছেন এর পরিচালক।

এ প্রসঙ্গে সৈকত নাসির বাংলানিউজকে বলেন, এখন ‘মাসুদ রানা’র শিল্পী চূড়ান্তের কাজ করছি। ভিলেন চরিত্রের জন্য তাসকিন রহমানকে ভাবছি। এটা এখন ফিটটি ফিফটি অবস্থায় আছে। যদি তার শিডিউলসহ আনুষঙ্গিক বিষয়াদি ঠিক থাকে তাহলে তাসকিনকে নিয়েই আমরা কাজ করবো। 

তিনি আরও জানান, শুরুতে মাসুদ রানা কীভাবে বেড়ে উঠেছেন তাই তুলে ধরা হবে তার সিনেমাতে। আগামী ১৫ এপ্রিল থেকে এর শুটিং শুরু হবে।

‘মাসুদ রানা’ নিয়ে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন তাসকিন। তিনি বলেন, শুটিং শুরু আগেই সিনেমাটি ব্যাপক আলোচনায় রয়েছে। তাই এতে কাজ করার সুযোগ পাওয়ার ব্যাপারটি হবে বেশ আনন্দের। সৈকত ভাইয়ের সঙ্গে এই সিনেমার ব্যাপারে আমার সঙ্গে আলাপ হয়েছে। তিনি যদি চান অবশ্যই ‘মাসুদ রানা’য় আমি কাজ করবো।

রাসেল ও তাসকিন ছাড়াও ‘কে হবে মাসুদ রানা’ প্রতিযোগিতার সেরা দশের বেশ কয়েকজনকে দেখা যাবে সিনেমাটিতে। উচ্চতর ট্রেনিং নিতে রাসেল বর্তমানে ভারতে অবস্থান করছেন।

জানা যায়, ৮৩ কোটি টাকা বাজেটের ‘মাসুদ রানা’ (MR9) সিনেমাতেও হলিউড-বলিউডের শিল্পীদের পাশাপাশি তাসকিন রহমানকে অভিনয় করতে দেখা যাবে। দু'টি সিনেমা নির্মিত হচ্ছে জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে।

এদিকে সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’ সিনেমাতেও ভিলেন চরিত্রে রয়েছেন তাসকিন। এছাড়া এই পরিচালক ‘আকবর: ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’ নামের আরেকটি সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
মাগুরায় যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার
কক্সবাজার সৈকতের বালিয়াড়ি তৈরিতে হচ্ছে সাগরলতা বনায়ন 
ঠাকুরগাঁওয়ে করোনা সন্দেহে ১৪ জনের নমুনা সংগ্রহ 
নদী তীরের মাটি কাটায় সোয়া লাখ টাকা জরিমানা
ব্যক্তি উদ্যোগে ত্রাণ বিতরণ করলো ‘সহযোগী’


উপোস থাকবে না রাস্তার কুকুরগুলোও
দেশের ৯ জেলায় ছড়িয়েছে করোনা সংক্রমণ 
না’গঞ্জের পুরাতন পালপাড়ায় অঘোষিত লকডাউন 
র‌্যাব সদস্য করোনা আক্রান্ত, টেকনাফে ১৫ বাড়ি-দোকান লকডাউন
তালিকা টাঙিয়ে হঠাৎ ১৮৯ পোশাক শ্রমিককে অব্যাহতি