খলনায়ক হচ্ছেন প্রসেনজিৎ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

walton

গত বছর কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ‘জ্যেষ্ঠপুত্র’ সিনেমায় অভিনয় করেছেন কলকাতার অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। পরিচালক ও অভিনেতা সিনেমাটির জন্য বেশ প্রশংসা পান। বক্স অফিসেও এটি ভালো সাফল্য পায়।

এবার প্রায় এক বছর পর আবারও কৌশিক-প্রসেনজিৎ জুটি বেঁধে নতুন সিনেমায় কাজ করতে চলেছেন। আর এতে ভিলেনের চরিত্রে পাওয়া যাবে প্রসেনজিতকে। যা দর্শকদের জন্য বড় ধরনের চমক!

পশ্চিমবঙ্গের একটি সংবাদমাধ্যম জানায়, নাম ঠিক না হওয়া সিনেমাটির ঘোষণা আসছে আগামী ৮ ফেব্রুয়ারি। তখন সিনেমাটির বিস্তারিত তথ্য জানাবেন নির্মাতা।

তবে নতুন সিনেমায় বুম্বাদার বিপরীতে আর কে কে অভিনয় করবেন তা এখনো জানানো হয়নি। তাই সব তথ্য জানার জন্য আনুষ্ঠানিক ঘোষণার জন্য অপেক্ষা করতে হবে প্রসেনজিত ভক্তদের। 

২০১৯ সালের ২৬ এপ্রিল মুক্তি পায় ‘জ্যেষ্ঠপুত্র’। এর কেন্দ্রীয় চরিত্রে ছিলেন প্রসেনজিৎ। এ সিনেমায় তার সঙ্গে পর্দা ভাগ করেন ঋত্বিক চক্রবর্তী, সুদীপ্তা চক্রবর্তী, গার্গী রায় চৌধুরীসহ অনেকে। 

তবে ‘জ্যেষ্ঠপুত্র’ নিয়ে বিতর্কে পড়তে হয়েছিল নির্মাতাকে। পরিচালক প্রতিম ডি গুপ্ত দাবি করেছিলেন এর স্ক্রিপ্ট ঋতুপর্ণ ঘোষের সঙ্গে বসে তিনি লিখেছিলেন। কিন্তু কৌশিক তাকে বঞ্চিত করে সিনেমা নির্মাণ করেছেন। যদিও তখন এমন মন্তব্য উড়িয়ে দিয়েছিলেন কৌশিক।

বাংলাদেশ সময়: ২২৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
লিবিয়ায় বেঁচে যাওয়া বাংলাদেশি যে লোমহর্ষক বর্ণনা দিলেন
স্বাস্থ্যবিধি মানছেন না পরিচ্ছন্নতা কর্মীরা
পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় ২ ভাইয়ের মৃত্যু
দৌলতদিয়া ঘাটে বাড়ছে যাত্রীদের চাপ
ফতুল্লায় করোনা আক্রান্ত হয়ে আ’লীগ নেতার মৃত্যু


ঠাকুরগাঁওয়ে প্রথম করোনার উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যু
চাষিদের স্বপ্ন হাঁড়িভাঙা আমে
নীলফামারীতে অতিবৃষ্টির কারণে ধান নিয়ে বিপাকে কৃষক
কিশোরগঞ্জে করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু
ফরিদপুরে করোনায় আরও একজনের মৃত্যু