স্ত্রী অ্যাম্বারের কাছে নির্যাতনের শিকার হতেন জনি ডেপ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জনি ডেপ ও তার সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ড

walton

হলিউডের আলোচিত সাবেক তারকা জুটি অ্যাম্বার হার্ড ও জনি ডেপের বিয়েবিচ্ছেদ হয়েছে ২০১৭ সালেই। বিচ্ছেদের তিন বছর পর আবারও তারা আন্তর্জাতিক গণমাধ্যমের আলোচনার কেন্দ্রে এসেছেন। এর মূলে রয়েছে তাদের একটি পুরনো ফোনালাপ ফাঁস। আর তাতেই জানা যায়, অ্যাম্বার শারীরিকভাবে লাঞ্ছিত করতেন স্বামী জনি ডেপকে। 

স্ত্রীর কাছে নির্যাতনের শিকার হতেন ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’র জনপ্রিয় চরিত্র ‘জ্যাক স্প্যারো’খ্যাত জনি ডেপ (৫৬)। ‘অ্যাকুয়াম্যান’খ্যাত অভিনেত্রী ও স্ত্রী অ্যাম্বার হার্ডের (৩৩) সঙ্গে তার একটি ফোনালাপ সম্প্রতি ফাঁস হয়েছে। এটি ২০১৫ সালের। আর এই ফোনালাপেই বেরিয়ে পড়েছে থলের বেড়াল।

ফাঁস হওয়া ওই ফোনালাপে শোনা যায়, অ্যাম্বার হার্ড জনি ডেপকে বলছেন, ‘আমি দুঃখিত। তোমাকে ওভাবে আঘাত করা আমার মোটেও উচিত হয়নি। আমি তোমার মুখে মারিনি কিন্তু। তবে হ্যাঁ, আমি তোমাকে মেরেছি। আসলে ওই সময় আমি হিতাহিতজ্ঞানশূন্য হয়ে পড়েছিলাম। আমি এখন বিশ্বাসই করতে পারছি না যে, এটা আমার হাত ছিল। এই হাত দিয়ে আমি তোমাকে আঘাত করেছি। কিন্তু বিশ্বাস করো, আমি তোমাকে মারতে চাইনি। তোমার বেশি লাগেনি তো?’

অ্যাম্বার ওই ফোনালাপে আরও বলেন, ‘বাচ্চাদের মতো করো না, জনি। পরিণত হও। তোমার এ রকম আচরণ মানায় না।’

এ তো গেল ২০১৫ সালের কাহিনী। এরপরও স্বামীকে পিটিয়েছেন অ্যাম্বার। ২০১৬ সালে তার জন্মদিনে জনি দুই ঘণ্টা দেরি করে যোগ দিয়েছিলেন। এতে রেগে যান তিনি। আর রেগেমেগে ডেপের মুখে ঘুষি মেরেছিলেন অ্যাম্বার।

এই ঘটনাটির বর্ণনা দিয়েছেন জনি ডেপ নিজেই। সেই রাতের বর্ণনা দিতে গিয়ে ডেপ জানান, সেদিন রাতে বাড়ি ফিরে তিনি দেখেন, অ্যাম্বার খুবই শান্ত। কিন্তু অতিথিরা যাওয়ার পরই গালমন্দ করা শুরু করেন অ্যাম্বার। অ্যাম্বার ক্রমেই আক্রমণাত্মক ও সহিংস হয়ে ওঠেন। ডেপের মুখে দুবার ঘুষি মারেন। উত্তরে জনি ডেপ অ্যাম্বারকে জাপটে ধরেন। তাকে আঘাত করা বন্ধ করতে বলেন।

‘দ্য রাম ডায়েরি’ (২০১১) সিনেমায় একসঙ্গে অভিনয় করার সময় একে অন্যের প্রতি ভালো লাগা তৈরি হয় ডেপ ও অ্যাম্বারের। কিন্তু ডেপের দীর্ঘ ১৪ বছরের প্রেম ছিল ফরাসি অভিনেত্রী ও গায়িকা ভেনেসা পারাদিসের সঙ্গে। ২০১২ সালের জুনে সেই প্রেমের ইতি টানার ঘোষণা দেন ডেপ ও ভেনেসা। এক যুগেরও বেশি সময় ধরে এক ছাদের নিচে বসবাস করেছেন তারা। তাদের দুটি সন্তানও আছে। সেসব অতীত পেছনে ফেলে ডেম মজেন অ্যাম্বারের প্রেমে।

দুই বছর চুটিয়ে প্রেম করে ২০১৫ সালের ফেব্রুয়ারি মাসে বিয়ে করেন জনি ডেপ ও অ্যাম্বার হার্ড। ২০১৬ সালের মে মাসে তারা বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেন। পরে ২০১৭ সালের জানুয়ারি মাসে দুজনের বিচ্ছেদ হয়। তবে বিশ্বজুড়ে লাখো-কোটি ভক্তের প্রিয় অভিনেতার এই গোপন কষ্ট মেনে নিতে পারছেন না। তারা সামাজিক মাধ্যমে তার জন্য ন্যায়বিচারের দাবি তুলছেন।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: হলিউড
অসহায়-দিনমজুর ২০০ পরিবারে ডবলমুরিং থানার সহায়তা
ঈশ্বরদীতে স্কুল শিক্ষার্থীকে গণধর্ষণ, গ্রেফতার ১
করোনা স্ক্রিনিং কিট বিআইটিআইডিতে দিলেন নওফেল
প্রবাসীরা কোয়ারেন্টিনে না থাকলে তথ্য দিন: নাসিক
করোনায় পশ্চিমবঙ্গে দ্বিতীয় মৃত্যু


পাপনের সহায়তায় সুরক্ষাসামগ্রী পেলেন কিশোরগঞ্জ সিভিল সার্জন
হবিগঞ্জে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়ে ঘরে থাকার আহ্বান
করোনা শনাক্তে শেবামেকে পৌঁছেছে পিসিআর মেশিন
দুঃস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে
করোনা: বেতনের ৭০ শতাংশ কম নিচ্ছেন মেসিরা