মেয়ের খোলামেলা পোশাক বিতর্কে মুখ খুললেন মা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ও তার মা মধু চোপড়া

walton

নিক জোনাসের সঙ্গে বিয়ের পর এত বেশি আলোচনায় আসেননি বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। এবার গ্র্যামির অনুষ্ঠানে রাল্ফ রুসোর ডিজাইনে খোলামেলা পোশাক পরে দারুণ বিতর্কে পড়েছেন তিনি। এর আগে তিনি এ বিষয়ে কথা বললেও এবার তার পাশে দাঁড়ালেন তার মা মধু চোপড়া। 

প্রিয়াঙ্কার মা মধু চোপড়া বলেন, প্রিয়াঙ্কাকে নিয়ে যত সমালোচনা-বিতর্ক হবে ও আরো শক্ত হবে। আমি ওকে এভাবেই বড় করে তুলেছি যেন সে নিজের শর্তে বাঁচে। যারা এ ধরনের কদর্য মন্তব্য করে তাদেরকে কেউ চেনেনও না। উনারা শুধু পর্দার পিছনেই নিজেদের লুকিয়ে রাখেন। কাজেই এদের খুব বেশি একটা গুরুত্ব দেওয়ার কোনো প্রয়োজন নেই। ওরা শুধু গুরুত্ব পাওয়ার জন্যই এমন মন্তব্য করে থাকেন। প্রিয়াঙ্কা খুব স্মার্টভাবে পোশাক সামাল দিয়েছে।

গ্র্যামির অনুষ্ঠানে স্বামী নিকের সঙ্গে প্রিয়াঙ্কা

এদিকে, প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে নিজের মত প্রকাশ করে বলেন, মাত্র বছর শুরু হয়েছে। বছরের শুরুতেই তাকে নিয়ে যেভাবে আলোচনা শুরু হয়েছে, তা বেশ উপভোগ করছেন তিনি। জীবনে যারা তার পাশে থেকেছেন, তাদের ধন্যবাদ জানান প্রিয়াঙ্কা। যারা তাকে পছন্দ করেন না, তাদেরকেও ধন্যবাদ জানান তিনি। জীবন তার কাছে উপহার। তাই নিজের স্বার্থেই জীবন কাটাতে চান। এই জীবনে তার পাশে যারা নেই, তাদেরকেও সঙ্গে নিয়ে চলতে চান বলে স্পষ্ট জানান প্রিয়াঙ্কা চোপড়া।

বিতর্কিত ওই পোশাকের কিছু রহস্যও ইতোমধ্যে প্রকাশ করেছেন অভিনেত্রী নিজেই। তিনি জানান, ভি-শেপ ডিজাইনের পোশাকটি তার গায়ের রঙের সুতা দিয়ে বাঁধা ছিল। মিহি সুতা ক্যামেরায় ধরা পড়েনি। অন্যথায় পোশাক সরে গিয়ে বিপত্তির আশঙ্কা তো ছিলই। প্রিয়াঙ্কা নিশ্চয়ই এতটা আনস্মার্ট নন।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
বরিশালে অটোরিকশায় বাসদের ফ্রি অ্যাম্বুলেন্স সেবা
খুনি মাজেদের ফাঁসি যেকোনো সময়
করোনা চিকিৎসার সরঞ্জাম দিল চায়না রেলওয়ে গ্রুপ
পুলিশ সদস্যদের সুরক্ষা নিশ্চিতে সদরদপ্তরের আহ্বান
করোনার কারণে বাংলাদেশ সফরে আসছে না অস্ট্রেলিয়া


রোববার থেকে ব্যাংক লেনদেন আড়াই ঘণ্টা
মার্কিন নাগরিকদের জন্য বিশেষ ফ্লাইট ১৩ এপ্রিল
স্বাস্থ্যবিধি মেনে ধানকাটা শ্রমিকদের হাওরে যেতে বলেছে সরকার
বরিশালে হোম কোয়ারেন্টিন শেষে ৩০২০ জনকে ছাড়পত্র
খোয়াই নদীতে ভেসে এলো দুই কফিন