বলিউডের স্বজনপ্রীতি প্রসঙ্গে মুখ খুললেন সাইফকন্যা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সারা আলী খান ও সাইফ আলী খান

walton

স্বজনপ্রীতির ব্যাপারটি বলিউডের অন্যতম একটি আলোচিত বিষয়ে পরিণত হয়েছে। ‘কফি উইথ করণ’ টক শোয়ে হাজির হয়ে করণ জোহরকে ‘মুভি মাফিয়া’ এবং ‘বলিউডে স্বজনপ্রীতির পতাকা বাহক’ বলে উল্লেখ করেন অভিনেত্রী কঙ্গনা রনৌত। এরপর থেকে স্বজনপ্রীতি নিয়ে এখনো বিতর্ক চলছে তো চলছেই।

বলিউডে কাজ শুরু করা তারকাদের সন্তানদের এই বিষয়ে বিভিন্ন সময় প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে। তারই ধারাবাহিকতায় সম্প্রতি অভিনেতা সাইফ আলী খান ও অভিনেত্রী অমৃতা সিংয়ের মেয়ে সারা আলীকে এমন প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে।

বিষয়টি খোলাসা করলেন সাইফকন্যা। বললেন, বিষয়টি অপ্রাসঙ্গিক নয়, প্রাসঙ্গিকই বটে। তবে সাইফ আলী ও অমৃতার মেয়ে হিসেবে আমি গর্বিত। এর বাইরে আমি আসলে কিছু ভাবতে চাই না। কারণ আমি ঠিকঠাক আমার কাজটা করে যেতে চাই। এছাড়া বাড়তি বিষয় নিয়ে বাড়াবাড়ি করাটা বোকামি ছাড়া আর কিছুই না।

তিনি আরও বলেন, যে যেভাবেই বলিউডে আসুক না কেনো, প্রতিভা ছাড়া এখানে কেউ টিকে থাকতে পারবে না। কে কীভাবে কাজ শুরু করেছে, তা না ভেবে কে সফল হয়েছে সেটা নিয়েই ভাবা উচিত।

এদিকে বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) মুক্তি পাবে সারা আলী খান অভিনীত সিনেমা ‘লাভ আজকাল’। ইমতিয়াজ আলী পরিচালিত সিনেমাটিতে সারার বিপরীতে দেখা যাবে কার্তিক আরিয়ানকে। 

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
বরিশালে দুই ফটো সাংবাদিককে পিটিয়ে আহত করলো পুলিশ
করোনা: হবিগঞ্জের সড়কে সড়কে র‍্যাবের টহল ও মাইকিং
বীরবিক্রম শাফী ইমাম রুমীর জন্ম
সেই প্রবীণদের বাড়িতে ইউএনও, ফোনে কথা বললেন প্রতিমন্ত্রী
ইতালিতে করোনায় মৃত্যু ১০ হাজার ছাড়ালো


করোনা উপসর্গ নিয়ে মৃত্যু: পুলিশি পাহারায় দাফন
যুক্তরাষ্ট্রে স্ত্রীসহ করোনায় আক্রান্ত কাজী মারুফ
করোনায় নাকাল দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ ইশরাকের
করোনা সন্দেহে মাদারীপুরে কলেজছাত্র আইসলেশনে
২০ হাজার পরিবারকে চাল-ডাল দেবেন মেয়র লিটন