পারিবারিক সহিংসতার গল্পে তাপসী পান্নুর ‘থাপ্পড়’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘থাপ্পড়’ সিনেমার দৃশ্যে তাপসী পান্নু

walton

তাপসী পান্নু তার প্রতিভার দ্যুতি ছড়িয়েই চলেছেন। ক্যারিয়ারে দারুণ সময় কাটাচ্ছেন তিনি। বলিউডে সাফল্যের ধারাবাহিকতায় এবার পারিবারিক সহিংসতা ও ভাঙাগড়ার সম্পর্কের নাটকীয় গল্পে তার নতুন সিনেমা ‘থাপ্পড়’র ট্রেলার মুক্তি পেল।

২০১৯ সালে তাপসী পান্নুর সিনেমা মুক্তি পেয়েছে চারটি। এর মধ্যে রয়েছে অক্ষয় কুমারের সঙ্গে সুপারহিট ‘মিশন মঙ্গল’, অমিতাভ বচ্চনের সঙ্গে ‘বদলা’, ‘গেম ওভার’ ও ‘ষাঁড় কি আঁখ’। ২০২০ সালে তার প্রথম সিনেমা ‘থাপ্পড়’। 

‘থাপ্পড়’র মূল চরিত্রে অভিনয় করেছেন তাপসী পান্নু। ৩০ জানুয়ারি মুক্তি পেল সিনেমাটির ট্রেলার। ট্রেলারে দেখা যায় স্বামী পাভেল গুলাতির সঙ্গে সুখী বিবাহিত জীবন কাটাচ্ছিলেন তাপসী। এক পার্টিতে সবার সামনে স্ত্রীকে থাপ্পড় মেরে বসেন তার স্বামী। এই থাপ্পড়েই সব উল্টেপাল্টে যায়। স্ত্রী তাপসী বিবাহবিচ্ছেদ চান। এরপর ঘটতে থাকে একের পর এক নাটকীয় ঘটনা। 

‘থাপ্পড়’ সিনেমায় মূলত নারীর প্রতি সমাজে যে অন্যায় করা হয় তা তুলে ধরা হয়েছে। স্বামীর কারণে একজন স্ত্রী কীভাবে পদে পদে পিছিয়ে পড়েন জীবনের অগ্রযাত্রা থেকে তা-ই দেখা যাবে সিনেমাটিতে। 

‘থাপ্পড়’ ট্রেলার দেখে দর্শক প্রশংসা করছেন তাপসী পান্নুর। তবে ‘কবির সিং’ সিনেমার মতো একটি থাপ্পড়কে কেন্দ্র করায় কাহিনীর পালাক্রম দেখে অনুকরণের অভিযোগ করেছেন অনেকেই। এজন্য পরিচালক অনুভব সিনহা ও টি-সিরিজকে নিয়ে মজাও করেন কেউ কেউ। তবে সিনেমাটি যে দর্শনীয় হবে এটা স্বীকার করছেন সকলেই। 

তাপসী পান্নু ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন পাভেল গুলাতি, কুমুদ মিশ্র, রত্না পাঠক শাহ, তানভি আজমি, রাম কাপুর, দিয়া মির্জা এবং আরও অনেকে। 

অনুভব সিনহা পরিচালিত ‘থাপ্পড়’ মুক্তি পাবে আগামী ২৮ ফেব্রুয়ারিতে। 

দেখুন ‘থাপ্পড়’ ট্রেলার: 

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
করোনা: আইনজীবীদের প্রণোদনা দেওয়ার দাবি
মোবাইল কলে জানালে পৌঁছে যা‌বে সহায়তা
ক্ষুদ্র-মাঝারি উদ্যোক্তাদের জন্য তহবিল গঠনের আহ্বান 
বরিশাল বিভাগে ২৪৬৪ জনের হোম কোয়ারেন্টিন সম্পন্ন
যুক্তরাষ্ট্রে করোনায় বিএনপি নেতার মৃত্যু, ফখরুলের শোক


সুন্দরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী নিহত
লোহাগাড়ায় আমিনুল ইসলামের ত্রাণ পেলো ১৮শ কর্মহীন শ্রমজীবী 
ফেনীতে মারা যাওয়া সেই যুবকের করোনা নেগেটিভ
মিরপুর থানার ‘করোনা প্রতিরোধ প্লাটুন’
মার্টিন লুথার কিংয়ের প্রয়াণ