মাস্ক পরে মুম্বাই বিমানবন্দরে রণবীর কাপুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রণবীর কাপুর

walton

চীনের উহান প্রদেশ থেকে দ্রুতগতিতে প্রাণঘাতী করোনা ভাইরাসে ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী। এখন পর্যন্ত শুধু চীনেই ভাইরাসটির কারণে প্রাণ হারিয়েছেন ২১৩ জন। কানাডা, ফ্রান্স, জাপান, অস্ট্রেলিয়া, মালয়েশিয়া, নেপাল, সিঙ্গাপুর, তাইওয়ান, যুক্তরাষ্ট্র, থাইল্যান্ড, ভিয়েতনাম এবং সর্বশেষ ভারতেও করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সন্ধান পাওয়া গেছে।

এদিকে, ভাইরাসটি থেকে রক্ষা পেতে নিয়মিত মাস্ক ব্যাবহারের পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞরা। সে জন্য নিজেকে নিরাপদ রাখতে মুখে মাস্ক পরে রাস্তায় বেরিয়েছেন বলিউড তারকা রণবীর কাপুর। মুম্বাই বিমানবন্দরে মাস্কসহ ক্যামেরা বন্দি হয়েছেন এই অভিনেতা। তিনি সাদা টি-শার্ট এবং হালকা-ধূসর রঙের প্যান্ট পরা ছিলেন। এবং তার মাথায় ছিল একটি নীল ক্যাপ। 

রণবীর কাপুর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ ও ‘শমশেরা’ মুক্তির প্রতীক্ষায় রয়েছে। ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় তার সঙ্গে অভিনয় করেছেন আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, আক্কিনেনি নাগার্জুনা, মৌনি রায় ও ডিম্পল কপাড়িয়াসহ অনেকে। বিগ বাজেটের সিনেমাটি প্রযোজনা করছেন করণ জোহর। চলতি বছরই এটি মুক্তি পাবে।

যশ রাজ ফিল্মসের নতুন ছবি ‘শমশেরা’। এতে দুর্ধর্ষ ডাকাত রূপে হাজির হতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর। এতে তার বিপরীতে রয়েছেন বাণী কাপুর ও সঞ্জয় দত্তসহ অনেকে। 
করণ মালহোত্রা পরিচালিত সিনেমাটিও ২০২০ সালে মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২০
জেআইএম/

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
মাগুরায় যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার
কক্সবাজার সৈকতের বালিয়াড়ি তৈরিতে হচ্ছে সাগরলতা বনায়ন 
ঠাকুরগাঁওয়ে করোনা সন্দেহে ১৪ জনের নমুনা সংগ্রহ 
নদী তীরের মাটি কাটায় সোয়া লাখ টাকা জরিমানা
ব্যক্তি উদ্যোগে ত্রাণ বিতরণ করলো ‘সহযোগী’


উপোস থাকবে না রাস্তার কুকুরগুলোও
দেশের ৯ জেলায় ছড়িয়েছে করোনা সংক্রমণ 
না’গঞ্জের পুরাতন পালপাড়ায় অঘোষিত লকডাউন 
র‌্যাব সদস্য করোনা আক্রান্ত, টেকনাফে ১৫ বাড়ি-দোকান লকডাউন
তালিকা টাঙিয়ে হঠাৎ ১৮৯ পোশাক শ্রমিককে অব্যাহতি