‘আন্ডারওয়াটার’ ও ‘দ্য ইনফরমার’ মুক্তি পাচ্ছে শুক্রবার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘আন্ডারওয়াটার’ ও ‘দ্য ইনফরমার’র পোস্টার

walton

বছরের দ্বিতীয় সপ্তাহে ঢাকায় একসঙ্গে মুক্তি পেতে যাচ্ছে হলিউডের দুইটি সিনেমা। ক্রাইম থ্রিলার ‘দ্য ইনফরমার’ এবং সায়েন্সফিকশন হররধর্মী ‘আন্ডারওয়াটার’ বিশ্বব্যাপী শুক্রবার (১০ জানুয়ারি) মুক্তি পাচ্ছে। একই দিন থেকে সিনেমা দুইটি দেখা যাবে স্টার সিনেপ্লেক্সে।

সুইডিশ উপন্যাস ‘থ্রি সেকেন্ডস’ অবলম্বনে ব্রিটিশ ক্রাইম থ্রিলার সিনেমা ‘দ্য ইনফরমার’ পরিচালনা করেছেন ইতালিয়ান নির্মাতা আন্দ্রে ডি স্টেফানো। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সুইডিশ অভিনেতা জোয়েল কিন্নাম্যান। এছাড়া রয়েছেন ক্লাইভ ওয়েন, আনা ডি আরমাস, রোসমন্ড পাইকসহ আরও অনেকে। 

নানা ঘাত-প্রতিঘাতের মধ্য দিয়ে এগিয়ে যাবে সিনেমাটির কাহিনী। ধুন্ধুমার অ্যাকশন আর চোখ ধাঁধানো সব দৃশ্যে ঠাসা সিনেমাটি দর্শকদের যে মন জয় করেছে, তার আভাস পাওয়া যায় যুক্তরাজ্যের বক্স অফিস ফলাফল দেখে। ইতোমধ্যে যুক্তরাজ্যে মুক্তি পাওয়া সিনেমাটি প্রায় দেড় মিলিয়ন মার্কিন ডলার আয় করেছে। আশা করা হচ্ছে যুক্তরাষ্ট্রসহ বিশ্বের অন্যান্য দেশেও এটি ভালো সাড়া পাবে। 

এদিকে, মূলত সায়েন্সফিকশন হররধর্মী ‘আন্ডারওয়াটার’ পরিচালনা করেছেন মার্কিন পরিচালক উইলিয়াম ইউব্যাঙ্ক। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন ‘টোয়াইলাইট’খ্যাত তারকা ক্রিস্টেন স্টুয়ার্ট। এতে সম্পূর্ণ ভিন্নরূপে দেখা যাবে তাকে। লাস্যময়ী এই অভিনেত্রী এটিকে তার নতুন চ্যালেঞ্জ বলে জানিয়েছেন। 

এক সাক্ষাৎকারে ক্রিস্টেন বলেন, আমি নতুন নতুন চ্যালেঞ্জ নিয়ে দর্শকদের সামনে আসতে চাই। নতুন নতুন অভিজ্ঞতার মধ্য দিয়ে যেতে চাই। ‘আন্ডারওয়াটার’ আমার জন্য তেমনই একটি কাজ। অসাধারণ এক অভিজ্ঞতা। 

এতে আরও অভিনয় করেছেন শক্তিমান অভিনেতা ভিনস্টেন ক্যাসেল, জেসিকা হ্যানউইক, জন গ্যালাঘার জুনিয়র, টি জে মিলার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: হলিউড
সংগীতজ্ঞ রবিশঙ্করের জন্ম
ইতিহাসের এই দিনে

সংগীতজ্ঞ রবিশঙ্করের জন্ম

করোনা চিকিৎসায় চীনের সাফল্য তুলে ধরলো হুয়াওয়ে
চট্টগ্রামে ৭টার পর থেকে বন্ধ দোকান, প্রবেশ মুখে চেকপোস্ট
মঙ্গলবার থেকে পটুয়াখালী শহরের প্রবেশ বন্ধ
সন্ধ্যা ৬টার পর রাজশাহীতে ওষুধ ছাড়া সব দোকান বন্ধ


১৬ এপ্রিলের মধ্যে শ্রমিকদের বেতন পরিশোধের অনুরোধ
এবার বাংলাদেশ ছাড়লো রাশিয়ার নাগরিকরাও
করোনা: সিঙ্গাপুরে সেবা বন্ধ করেছে বাংলাদেশ হাইকমিশন
শখ করে নয়, পেটের টানে কাজে আসছি 
দূষণ কমায় পাঞ্জাব থেকে দেখা গেলো হিমাচলের বরফপাহাড়