ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

বিনোদন

মোশাররফ করিম-পিয়া বিপাশাকে নিয়ে ‘গল্পওয়ালা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০৯ ০৭:৩৪:৩৪ পিএম
মোশাররফ করিম-পিয়া বিপাশাকে নিয়ে ‘গল্পওয়ালা’ মুরসালিন শুভ-মোশাররফ করিম-পিয়া বিপাশা

মুরসালিন শুভ’র চিত্রনাট্য ও নির্দেশনায় সম্প্রতি নির্মিত হলো নাটক ‘গল্পওয়ালা’। এতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম ও পিয়া বিপাশা। অভিনয়ে আরও রয়েছেন মুসাফির সৈয়দ, শহীদুল্লাহ সবুজ প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে, টেলিভিশন নাটকের প্রতিশ্রুতিশীল চিত্রনাট্যকার মাহবুব হোসেন। লেখার বিষয়ে যিনি বরাবরই বেশ খুঁতখুঁতে।

নিজের লেখা যে কোনো চিত্রনাট্য তিনি আগে নিজের কাছে বিশ্বাসযোগ্য করে তোলেন। চরিত্র বিশ্বাসযোগ্য না মনে হলে, সেটি তিনি লেখেন না।

এমনই একটি সিরিয়াস লেখকের চরিত্রে এবার দেখা যাবে টেলিভিশনের শীর্ষ অভিনেতা মোশাররফ করিমকে। যার চরিত্রের নাম নাট্যকার মাহবুব হোসেন। তার স্ত্রীর ভূমিকায় জেমমিন চরিত্রে অভিনয় করেছেন পিয়া বিপাশা। দাম্পত্য জীবনে তারা বেশ সুখী।  

কিন্তু নাট্যকারের (মাহবুব হোসেন) হাতে আসে দাম্পত্য কলহ বা সন্দেহ বাতিক নিয়ে একটি চিত্রনাট্যেও প্রস্তাব। সেটি তিনি কোনোভাবেই লিখতে পারছিলেন না। কারণ, সংসার তার বেশ সুখে কাটছে। স্ত্রীকে সন্দেহ করার প্রশ্নই আসে না। অন্যদিকে তিনি তার চিত্রনাট্যেরও কোনো অগ্রগতি করতে পারছিলেন না, কারণ এই বিষয়ে তার সরাসরি কোনো অভিজ্ঞতা নেই।

এরপর মোশাররফ করিম চিত্রনাট্যের প্রয়োজনে নিজের স্ত্রী পিয়া বিপাশাকে সন্দেহ করা শুরু করলেন। মূলত এখান থেকেই শুরু হয় বিশেষ নাটক ‘গল্পওয়ালা’র গল্পের বাঁক।

নির্মাতা মুরসালিন শুভ জানান, নাটকটির শেষাংশে থাকবে দর্শকদের জন্য ভয়ংকর এক বিস্ময়! যার জন্য দর্শকরা মোটেও প্রস্তুত থাকবেন না।  

তিনি বলেন, আমরা চেষ্টা করেছি চলমান নাটকের বাজারে আউট অব বক্স একটা গল্প বলতে। আমরা চেয়েছি একজন সত্যিকার লেখকের পাগলামি তুলে ধরতে, সঙ্গে নির্মম বাস্তবতাও। সিএমভিকে ধন্যবাদ, কাজটিকে সামনে আনার জন্য।

প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি জানায়, ‘গল্পওয়ালা’ ১১ জানুয়ারি উন্মুক্ত হচ্ছে ‘সিএমভি ড্রামা’ নামের ইউটিউব চ্যানেলে।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa