‘হৃদয় জুড়ে’ মুক্তি পাবে ফেব্রুয়ারিতে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিরব ও প্রিয়াঙ্কা

walton

২০১৭ সালে রফিক শিকদার পরিচালিত ‘হৃদয় জুড়ে’ সিনেমার শুটিং শুরু হয়। এতে চিত্রনায়ক নিরব হোসেনের বিপরীতে জুটে বাঁধেন কলকাতার প্রিয়াঙ্কা সরকার। নায়িকার শিডিউল জটিলতায় নির্মাতাকে সিনেমাটি শেষ করতে হয়েছে প্রায় দুই বছর পর ২০১৯ সালে।

অবশেষে ‘হৃদয় জুড়ে’ মুক্তির মুখ দেখছে। সম্প্রতি সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। আগামী ফেব্রুয়ারি মাসে এটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

সিনেমাটি সম্পর্কে পরিচালক রফিক শিকদার বাংলানিউজকে বলেন, স্বস্তি পেলাম। দেরিতে হলেও সিনেমাটির কাজ শেষ করে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছি। আমাদের ইচ্ছে আছে ফেব্রুয়ারি মাসের বিশ্ব ভালোবাসা দিবসের আগেই ‘হৃদয় জুড়ে’ মুক্তি দেওয়ার। চূড়ান্ত দিনক্ষণ কয়েকদিন পর জানাতে পারবো।

তিনি আরও জানান, গত ২ জানুয়ারি ‘হৃদয় জুড়ে’ সেন্সর বোর্ডে জমা পড়ে। ৫ জানুয়ারি সিনেমাটিকে বিনা কর্তনে ছাড়পত্র দেওয়া হয়েছে।

ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ডের ব্যানারে নির্মিত ‘হৃদয় জুড়ে’র চিত্রনাট্য লিখেছেন নির্মাতা রফিক শিকদার নিজেই। এতে নিরব-প্রিয়াঙ্কা ছাড়াও আরও অভিনয় করেছেন সাইফ চন্দন, পাপিয়া, ডন, যুবরাজ প্রমুখ।

‘হৃদয় জুড়ে’ সিনেমায় থাকছে বেশ কয়েকটি গান। আর এই সিনেমার ভয়েস এডিটিং, ইফেক্ট, এসএফএক্স, আবহসংগীত এবং সাউন্ড ডিজাইন করছেন প্রবাসী গায়ক রুবেল। এর মাধ্যমে প্রথমবার কোনো সিনেমার জন্য কাজ করছেন এই গায়ক।

এ প্রসঙ্গে রুবেল বাংলানিউজকে বলেন, ‘এটিই আমার প্রথম সিনেমার কাজ। নতুন অভিজ্ঞতা, উপভাগ করছি বেশ। এককথায় আমি খুব উচ্ছ্বসিত। কেমন কাজ করলাম, তা আমি বলতে চাচ্ছি না। সিনেমা মুক্তি পর আমার কাজই কথা বলবে। এটা বলতে পারি, আমার সর্বোচটা দিয়ে সিনেমার গল্পের সঙ্গে সামঞ্জস্য রেখে সংগীত করার চেষ্টা করেছি। বাকিটা শ্রোতারা বিচার করবেন। আর সবার দোয়া-ভালোবাসা চাই। এগিয়ে যেতে চাই কাজ দিয়ে।’

রফিক শিকদার বর্তমানে চিত্রনায়ক শিপন মিত্র ও নবাগত হুমাইরা সুবহাকে নিয়ে নতুন সিনেমা ‘বসন্ত বিকেল’ সিনেমার শুটিং করছেন।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
সন্ধ্যা ৬টার পর রাজশাহীতে ওষুধ ছাড়া সব দোকান বন্ধ
১৬ এপ্রিলের মধ্যে শ্রমিকদের বেতন পরিশোধের অনুরোধ
এবার বাংলাদেশ ছাড়লো রাশিয়ার নাগরিকরাও
করোনা: সিঙ্গাপুরে সেবা বন্ধ করেছে বাংলাদেশ হাইকমিশন
শখ করে নয়, পেটের টানে কাজে আসছি 


দূষণ কমায় পাঞ্জাব থেকে দেখা গেলো হিমাচলের বরফপাহাড়
চট্টগ্রামে ৭৩ মামলায় দেড় লাখ টাকা জরিমানা
অপ্রয়োজনে কেউ বাইরে গেলে গ্রেফতার-আইনানুগ ব্যবস্থা 
করোনা: স্বাস্থ্য ঝুঁকিতে প্রায় অর্ধলক্ষ নিরাপত্তা কর্মী
উদ্বেগ প্রশমনে সহায় হতে পারে রাগ: হরিপ্রসাদ চৌরাসিয়া