এবার আসছে অজয়ের ‘সিংহাম ৩’!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অজয় দেবগন

walton

‘সিংহাম’ আর ‘সিংহাম রিটার্নস’ পর এবার আসছে ফ্র্যাঞ্চাইজিটির তৃতীয় কিস্তি। আগের দুই পর্বের মতো এতেও দেখা যাবে অজয় দেবগনকে।

সম্প্রতি সিনেমাটির কাজ চলছে বলে ইঙ্গিত দিয়েছেন ‘দৃশ্যম’খ্যাত এই অভিনেতা। তিনি জানান, রোহিত শেঠির ‘সূর্যবংশী’ সিনেমায় ‘সিংহাম ৩’র ক্লু দেওয়া হয়েছে। যদিও তা জানতে দর্শকদের সিনেমাটির শেষ পর্যন্ত অপেক্ষা করতে হবে।

চলতি বছরের ২৭ মার্চ ‘সূর্যবংশী’ মুক্তি পেতে যাচ্ছে। এতে সন্ত্রাস দমন শাখার এক মুখ্য অফিসারের ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারকে। চরিত্রের নাম ‘বীর সূর্যবংশী’। অক্ষয়ের বিপরীতে থাকছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এছাড়া অজয় ও রণবীর সিংকে অতিথি হিসেবে বিশেষ চরিত্রে পাওয়া যাবে।

‘সিংহাম ৩’ ছাড়াও রোহিতের ‘গোলমাল ৫’ সিনেমায় দেখা যাবে অজয়কে। এছাড়া এই অভিনেতা বর্তমানে তার শততম সিনেমা ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

২০১১ সালের ব্লকবাস্টার হিট ‘সিংহাম’ সিনেমাটি দর্শক পেয়েছিল রগচটা আর নীতিবান এই পুলিশ কর্মকর্তাকে। ওটা ছিল তামিল ‘বাজিরাও সিংহাম’র হিন্দি রিমেক। এরপর ২০১৪ সালে ‘সিংহাম’র দ্বিতীয় কিস্তি ‘সিংহাম রিটার্নস’ তৈরি হয় মৌলিক চিত্রনাট্যে। এটিও বক্স অফিসে ঝড় তোলে।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
করোনা লক্ষণযুক্ত ব্যক্তির ফোন নম্বর ৩৩৩-এ এসএমএস করুন
যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা ১০ হাজার ছাড়ালো
শ্রমিকদের ব্যাংক হিসাব খোলার শেষ সময় ২০ এপ্রিল
সিলেটে আইসোলেশনে বৃদ্ধার মৃত্যু
সংগীতজ্ঞ রবিশঙ্করের জন্ম
ইতিহাসের এই দিনে

সংগীতজ্ঞ রবিশঙ্করের জন্ম



করোনা চিকিৎসায় চীনের সাফল্য তুলে ধরলো হুয়াওয়ে
চট্টগ্রামে ৭টার পর থেকে বন্ধ দোকান, প্রবেশ মুখে চেকপোস্ট
মঙ্গলবার থেকে পটুয়াখালী শহরের প্রবেশ বন্ধ
সন্ধ্যা ৬টার পর রাজশাহীতে ওষুধ ছাড়া সব দোকান বন্ধ
১৬ এপ্রিলের মধ্যে শ্রমিকদের বেতন পরিশোধের অনুরোধ