‘ছপাক’ টাইটেল গান উদ্বোধনে কাঁদলেন দীপিকাও

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লক্ষ্মী আগারওয়ালের সঙ্গে কাঁদেন দীপিকা পাড়ুকোন

walton

একজন এসিড-সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগারওয়ালের চরিত্রে ‘ছপাক’ সিনেমায় অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। শুক্রবার (৩ জানুয়ারি) সিনেমাটির টাইটেল গান উদ্বোধনীতে উপস্থিত ছিলেন লক্ষ্মীও। অনুষ্ঠানের আবেগঘন একটি মুহূর্তে লক্ষ্মীর সঙ্গে কান্না করেন দীপিকাও।

এসিড সন্ত্রাস রুখে দেওয়ার বার্তা নিয়ে একটি টিভি শো’য়ের উপস্থাপক হিসেবে এখন কাজ করেন লক্ষ্মী আগারওয়াল। তার জীবনের বাস্তব ঘটনা ও অন্যায়ের বিরুদ্ধে সংগ্রামের কাহিনীকেন্দ্রিক সিনেমা ‘ছপাক’। 

শুক্রবার মুম্বাইয়ে ‘ছপাক’ সিনেমার টাইটেল গান উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন সিনেমাটির পরিচালক মেঘনা গুলজার ও দীপিকার সহঅভিনেতা বিক্রান্ত মাসেই। সিনেমাটিতে মালতি চরিত্রে লক্ষ্মীর ভূমিকায় অভিনয় করেছেন দীপিকা। আর লক্ষ্মীর জীবনসঙ্গী অলোক দীক্ষিতের ভূমিকায় অভিনয় করেছেন বিক্রান্ত মাসেই। 

অনুষ্ঠানে ছপাকের টাইটেল গানটি শংকর মহাদেবন পরিবেশন করেন। এই আবেগঘন মুহূর্তে দীপিকা এগিয়ে গিয়ে লক্ষ্মীকে বুকে টেনে নেন। কান্নায় ভেঙে পড়েন লক্ষ্মী। তাকে শান্তনা দিতে গিয়ে দীপিকাও কাঁদেন। 

এর আগে ডিসেম্বর মাসে সিনেমাটির ট্রেলার উদ্বোধনীতেও কান্না করে ফেলেন দীপিকা। তিনি জানান, ব্যবসার জন্য নয়, বরং এসিড সন্ত্রাসের বিরুদ্ধে ও ভিকটিমদের প্রতি সহমর্মিতার জন্য সামাজিক দায়বদ্ধতা থেকেই তিনি এই সিনেমাটি প্রযোজনা করেছেন। চলচ্চিত্র প্রযোজনায় এটাই দীপিকার অভিষেক। 

দীপিকা পাড়ুকোন প্রযোজিত ও অভিনীত ‘ছপাক’ আসছে ১০ জানুয়ারি মুক্তি পাবে। একই দিনে মুক্তি পাবে অজয় দেবগণের ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’। 

বাংলাদেশ সময়: ১১৪৮ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
এসএসসির ফল জানা যাবে যেভাবে
আম্পান: সাতক্ষীরায় খাবার পানির তীব্র সংকট
‘করোনা উন্নয়ন-অর্থনীতির গল্পের দুর্বলতা উম্মোচন করেছে’
করোনা সংকটকালে জবাবদিহিতাহীন স্বেচ্ছাচারে টিআইবি’র উদ্বেগ
শেষবারের মতো লিবিয়ায় নিহত লালচাঁদের মুখ দেখতে চায় বাবা-মা


বরিশাল জেলায় চিকিৎসক-নার্স-পুলিশসহ শনাক্ত আরও ৪৯
এবার করোনার জিনোম সিকোয়েন্সিং করলো বিসিএসআইআর
জেলা পর্যায়েও বাড়ছে করোনার সংক্রমণ
সাতক্ষীরায় আরও ৩ জনের করোনা শনাক্ত, মোট ৪৩
সাবেক ফুটবলার হেলালের মৃত্যুতে অর্থমন্ত্রীর শোক