জিয়া খানের নতুন গান, মডেল মেহজাবিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জিয়া খান-মেহজাবিন ও তানভীর

walton

নতুন বছরের শুরুতেই শ্রোতাদের নতুন গান উপহার দিলেন সময়ের প্রতিশ্রুতিশীল সুরকার-সংগীতশিল্পী জিয়া খান। এবার তার কণ্ঠে প্রকাশ পেয়েছে ‘ভুল করে ভোলা যায় না’ শিরোনামের গান।

বলো না ভুলতে তুমি আমায়/বলো না ভুলে যেতে/হয় তো পারিনি বাধ্য হতে/পারিনি কথা রাখতে- এমনই কথার গানটি লিখেছেন মাসুম আওয়াল। এর সুর করেছেন জিয়া খান। সংগীতায়োজনে জিয়া খান ও সুজন। 

জিয়ার কণ্ঠের এই গানের মডেল হয়েছেন ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী ও তানভীর। রাজীব আহমেদের গল্পে ভিডিও নির্মাণ করেছেন এহসানুল হক চৌধুরী।

জিয়া খানএ প্রসঙ্গে জিয়া খান বলেন, কথা, সুর ও সংগীত মিলিয়ে ভালো একটি গান করার চেষ্টা করেছি। ভালো-মন্দ বিচার করবেন শ্রোতারা। তবে এটা বলতে পারি, কান পেতে শোনার মতো একটি গান ‘ভুল করে ভোলা যায় না’।

তিনি আরও বলেন, ভিডিও’তেও সাবলীল একটি গল্প রয়েছে। যেখানে মডেল হিসেবে রয়েছে মেহজাবিনের উপস্থিতি। তার সঙ্গে রয়েছেন তানভীর। সবমিলিয়ে আমি আশাবাদি, গান-ভিডিওটি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) রাতে ডার্কসেডো’র ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে গান-ভিডিও ‘ভুল করে ভোলা যায় না’। 

জিয়া খানের সুরে সবশেষ বড় বাজেটের একটি মিশ্র অ্যালবাম প্রকাশিত হয়েছিল বছর চারেক আগে। ‘ছায়াশরীরী’ নামের ওই অ্যালবামে গেয়েছিলেন- আইউব বাচ্চু, বালাম, কোনাল, তপু, কলকাতার শিল্পী রাঘব ও রূপম ইসলাম। নিজেও অ্যালবামের একটি গান করেছেন তিনি। বড় বড় শিল্পীদের ভিড়ে তার নিজের গাওয়া ‘কেউ কারো নয়’ শিরোনামের গানটি শ্রোতামহলে বেশ প্রশংসা পায়।

তারও আগে ২০০৯ সালে জিয়া খানের সুর-সংগীতায়োজনে প্রকাশ ‘মেঘে মেঘে বেলা’ শিরোনামের প্রথম মিক্সড অ্যালবাম। ৭ গানের ওই অ্যালবামে গান করেন- শাফিন আহমেদ, বাপ্পা মজুমদার, খালিদ, ফাহমিদা নবী, সামিনা চৌধুরী, এস আই টুটুল, কানিজ সুর্বণা, সিনথিয়া ও তাপস।

ভিডিও:

 

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সংগীত
বরিশালে দুই ফটো সাংবাদিককে পিটিয়ে আহত করলো পুলিশ
করোনা: হবিগঞ্জের সড়কে সড়কে র‍্যাবের টহল ও মাইকিং
বীরবিক্রম শাফী ইমাম রুমীর জন্ম
সেই প্রবীণদের বাড়িতে ইউএনও, ফোনে কথা বললেন প্রতিমন্ত্রী
ইতালিতে করোনায় মৃত্যু ১০ হাজার ছাড়ালো


করোনা উপসর্গ নিয়ে মৃত্যু: পুলিশি পাহারায় দাফন
যুক্তরাষ্ট্রে স্ত্রীসহ করোনায় আক্রান্ত কাজী মারুফ
করোনায় নাকাল দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ ইশরাকের
করোনা সন্দেহে মাদারীপুরে কলেজছাত্র আইসলেশনে
২০ হাজার পরিবারকে চাল-ডাল দেবেন মেয়র লিটন