দুই কনসার্ট থেকে ৮ লাখ ৮ হাজার টাকা পেলেন এন্ড্রু কিশোর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এন্ড্রু কিশোর

walton

প্রায় চার মাস ধরে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী এন্ড্রু কিশোর। বর্তমানে ডাক্তার লিম সুন থাই’র অধীনে গুণী এই শিল্পীর ক্যান্সারের চিকিৎসা চলছে।

এন্ড্রু কিশোরের ব্যয়বহুল এই চিকিৎসা সহায়তায় ইতোমধ্যে প্রধানমন্ত্রী, শিল্পীর পরিবার, মিডিয়াঙ্গনের পাশাপাশি বেশ কিছু প্রতিষ্ঠান এবং প্রবাসীরা এগিয়ে এসেছেন।

সেই ধারাবাহিকতায় গত ১০ডিসেম্বর লন্ডনের সংগীতশিল্পী এবং যন্ত্রশিল্পীরা তার চিকিৎসা সহায়তায় একটি অনুষ্ঠানের আয়োজন করেন। সেই কনসার্ট থেকে গত ২৪ ও ২৬ ডিসেম্বর দু’দফায় মোট ৪ লাখ (বাংলাদেশি টাকা) তাকে প্রদান করা হয়। বিষয়টি এন্ড্রু কিশোর নিশ্চিত করেছেন বলে তার ঘনিষ্ঠজন-শিষ্য ও কণ্ঠশিল্পী মোমিন বিশ্বাস বাংলানিউজকে জানিয়েছেন। 

তিনি আরও জানান, গত ২০ডিসেম্বর আমেরিকায় বসবাসরত যন্ত্রশিল্পী, সংগীতশিল্পী ও বেশ কয়েকজন আয়োজকদের উদ্যোগে তার চিকিৎসা সহায়তায় আরেকটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই অনুষ্ঠান শেষে তাকে গত ২৪ ডিসেম্বর ৪ লাখ ৮ হাজার টাকা প্রদান করা হয়। আরও কিছু টাকা দেবেন বলে আয়োজকদের পক্ষ থেকে আশ্বাস দেওয়া হয়েছে।

এদিকে সম্প্রতি কিছু শারীরিক অসুবিধা দেখা দেওয়ায় প্রায় মাস খানেক ধরে এন্ড্রু কিশোরের পরবর্তী কেমোথেরাপি গ্রহণে বিলম্ব হচ্ছে! এই সমস্যা কাটিয়ে উঠলে পুনরায় কেমোথেরাপি শুরু হবে বলে ডাক্তাররা জানিয়েছেন। তার সুস্থতা কামনায় দেশবাসির কাছে দোয়া চেয়েছেন গুণী এই শিল্পীর পরিবার।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সংগীত
ডিএনসিসির পরিচ্ছন্নতা-মশক নিধনকর্মীদের গ্লাভস-জুতা বিতরণ
সিলেটে রাস্তায় পড়ে থাকা বিদেশি নাগরিক আইসোলেশনে
বশেফমুবিপ্রবিতে প্রস্তুত হ্যান্ড স্যানিটাইজার বিতরণ 
নওগাঁয় মেয়েকে হত্যার অভিযোগে মা আটক
করোনা আতঙ্কে কষ্টে দিন কাটছে ছিন্নমূল মানুষের


ট্রাকে যাত্রী বহন করায় ১১ চালককে জরিমানা
করোনা: ডেমরায় পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ
হাসপাতালে রাধিকা আপ্তে!
সাবেক ক্রিকেটার দুর্জয়ের পিপিই-মাস্ক-হ্যান্ডগ্লাভস বিতরণ
‌পোশাক খাতের শীর্ষ দুই সংগঠনকে ধন্যবাদ দিল ইউএফজিডব্লিউ