‘চোখ মেরে’ প্রিয়া প্রকাশকে উৎসর্গ করলেন দীপিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দীপিকা পাড়ুকোন ও প্রিয়া প্রকাশ

walton

বলিউড তারকা দীপিকা পাড়ুকোন এখন তার ‘ছপাক’ সিনেমার প্রচারণায় ব্যস্ত। সামাজিক মাধ্যমেও চলছে তার ব্যাপক বিচরণ। এবার শুটিং সেটে তার একটি চোখ মারার ভিডিও ক্লিপ শেয়ার করে তা উৎসর্গ করেছেন আলোচিত মালয়ালম তারকা প্রিয়া প্রকাশ ওয়ারিয়ারকে। আর তাতে প্রিয়ার উচ্ছ্বাসও বাঁধ ভেঙেছে। মুহূর্তেই ভাইরাল হয়েছে ভিডিও ক্লিপটি।

আর কিছুদিন পরেই মুক্তি পাবে দীপিকা পাড়ুকোনের বহুল আলোচিত সিনেমা ‘ছপাক’। এজন্য তিনি প্রচারণার একটুও ঘাটতি রাখছেন না। তবে এবার সত্যিই দারুণ একটি চমক দেখালেন তিনি। 

‘ছপাক’ সিনেমার প্রচারণার অংশ হিসেবে শুটিং সেটের বিভিন্ন মজার মুহূর্তের ছবি বা ভিডিও শেয়ার করছেন দীপিকা। এই ভিডিওগুলোর শিরোনাম রাখছেন ‘ডিপিজম’। এরমধ্যে ইন্সটাগ্রামে তার শেয়ার করা একটি ভিডিও ক্লিপ রীতিমতো ভাইরাল হয়েছে।

এই ভিডিওতে দেখা যায়, দীপিকা ‘ছপাক’ পরিচালক মেঘনা গুলজারের সঙ্গে কথা বলছেন আর তার মধ্যেই প্রিয়া প্রকাশ ওয়ারিয়ারের মতো চোখ মারেন। আর তাতেই মাত হয়ে গেছেন তার ভক্তরা। ভিডিওটির ক্যাপশনে দীপিকা লেখেন, ডিপিজমের ৩য় পর্ব। সঙ্গে প্রিয়া প্রকাশকে মেনশন করেন তিনি। ভিডিও ক্লিপের শেষে লেখা ওঠে, ‘এটা নাও প্রিয়া ওয়ারিয়ার’। 

আর এতে যারপরনাই উচ্ছ্বসিত প্রিয়া প্রকাশ। তিনি উত্তরে ইন্সটাগ্রামে লেখেন, স্বয়ং দেবী নিজেই কি চোখ মারলেন? ২০১৯ সালের সমাপ্তিতে এর চেয়ে বড় বিস্ময় আর কী হতে পারে!

প্রিয়া প্রকাশের ইন্সটাগ্রাম পোস্ট

এর আগে প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের একটি চোখ মারার ভিডিও বিশ্বজুড়ে ব্যাপক ভাইরাল হয়েছিল। আর তাতেই রাতারাতি তারকা বনে যান মালয়ালম এই উঠতি অভিনেত্রী। 

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
ভোমরা বন্দর দিয়ে প্রবেশ করছে শত শত যাত্রী, বাড়ছে আতঙ্ক
করোনা: জয়পুরহাটে এমপি দুদুর অনুদান
এবার আক্রান্তের সংখ্যায় চীনকে ছাড়িয়ে স্পেন, মৃত্যু ৭৩৪০
সঙ্কটকালে নার্সের পেশা বেছে নিলেন অভিনেত্রী
লিভারপুলের হাতে শিরোপা দেখতে চায় সিটির মিডফিল্ডার


নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে এক বৃদ্ধ আইসোলেশনে 
অসহায়দের পাশে দাঁড়িয়েছে কমলনগর থানা পুলিশ
কোয়ারেন্টিন না মানার দাবিকে উড়িয়ে দিলেন নেইমার
বিপন্ন মানুষের পাশে দাঁড়াতে সংস্কৃতিকর্মীদের প্রতি আহ্বান
করোনার টেনশন কমাতে মিষ্টি খান