‘ইত্যাদি’ হানিফ সংকেতকে এনে দিল গোল্ড ক্রিয়েটর অ্যাওয়ার্ড

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘ইত্যাদি’ অনুষ্ঠানের উপস্থাপনায় হানিফ সংকেত

walton

দেশের সবচেয়ে জনপ্রিয় টেলিভিশন ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। গত তিন দশকেরও বেশি সময় ধরে অনুষ্ঠানটি দর্শকদের মাতিয়ে রেখেছে। টেলিভিশনের পাশাপাশি ইউটিউবেও এটি তুমুল জনপ্রিয়।

‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেন হানিফ সংকেত। আর নির্মিত হয় ফাগুন অডিও ভিশনের ব্যানারে। সম্প্রতি এই চ্যানেলটি ইউটিউব থেকে পেয়েছে ‘গোল্ড ক্রিয়েটর অ্যাওয়ার্ড’। 

কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠানের ইউটিউব চ্যানেলের ১০ লাখ সাবস্ক্রাইবার থাকলেই কর্তৃপক্ষ ওই চ্যানেলকে এ পুরস্কার দিয়ে থাকে। ইত্যাদির জনপ্রিয়তার কারণে এই সম্মাননা দেওয়া হয়েছে হানিফ সংকেতের ফাগুন অডিও ভিশনকে। প্রতিষ্ঠানটি থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এ প্রসঙ্গে হানিফ সংকেত বলেন, সাবস্ক্রাইবার বাড়ানোর জন্য দীর্ঘ সময়ের যেমন প্রয়োজন হয় না, তেমনি হাজার হাজার কন্টেন্টও দরকার হয় না। প্রয়োজন মানসম্মত ও বিশ্বাসযোগ্য বিষয়। আমরা সবসময়ই দর্শকদের প্রাধান্য দিয়েছি এবং দর্শকরা সবসময়ই আমাদের সঙ্গে ছিলেন, আছেন এবং আমাদের বিশ্বাস ভবিষ্যতেও থাকবেন।

ফাগুন অডিও ভিশন দেশের প্রথম প্যাকেজ অনুষ্ঠান নির্মাতা প্রতিষ্ঠান। নন্দিত এই প্রতিষ্ঠানটি আশির দশক থেকে টেলিভিশনের জন্য মানসম্পন্ন অনুষ্ঠান নির্মাণ করে আসছে। দীর্ঘ ৩২ বছর ধরে এই প্রতিষ্ঠান দর্শকপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি ও বিশেষ দিন উপলক্ষে অনুষ্ঠান নির্মাণ করে আসছে। 

২০১৬ সালের শেষে ফাগুন অডিও ভিশনের এই ইউটিউব চ্যানেলে কন্টেন্ট দেওয়া শুরু হয়। ২০১৯ সাল পর্যন্ত ১৪৫টি ভিডিও আপলোড করে স্বল্প সময়ের ব্যবধানে এই চ্যানেলটির সাবস্ক্রাইবার ১০ লাখ ছাড়িয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
জেআইএম/এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: টেলিভিশন
গৃহহীনদের অস্থায়ী আবাসনের দাবি গণসংহতি আন্দোলনের
করোনায় আক্রান্ত মার্কিন রণতরী থিওডোর রুজভেল্টের ২৮৬ নাবিক
নেতাকর্মীদের মুক্তি দিতে সরকারকে ফখরুলের চিঠি
সঙ্কটকালে গ্রাহকসেবায় সর্বোচ্চ চেষ্টা করতে হবে: জিপি সিইও
চট্টগ্রামে আরও ৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত


ময়মনসিংহে পুলিশ সদস্যসহ করোনায় আক্রান্ত ২ 
টিসিবির পণ্য ক্রয়ে ৩ ফুট দূরত্ব বজায় রাখার নির্দেশ
জামালপুর লকডাউন
করোনায় যুক্তরাজ্যে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৯৩৬ মৃত্যু, মোট ৭০৯৫
দোষ স্বীকার করে প্রাণভিক্ষা চাইলেন বঙ্গবন্ধুর খুনি মাজেদ