মুসলিমরা ভারতে ভালো আছে: আদনান সামি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আদনান সামি

walton

ভারতের নাগরিকত্ব সংশোধন আইন প্রসঙ্গে পাকিস্তানি এক সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীকে জবাব দিতে গিয়ে আদনান সামি বলেন, ভারতে মুসলিমরা ভালো আছে এবং বুক ফুলিয়ে বসবাস করছে। আর যারা সীমানার অন্য পাড়ে আছেন তাদের নাগরিকত্ব আইন বিষয়ে আলোচনা করা উচিত নয়।

জন্মসূত্রে পাকিস্তানের নাগরিক হলেও ৪৬ বছর বয়সী সংগীতশিল্পী আদনান সামি এখন ভারতের নাগরিক। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) আদনান সামি তার টুইটারে জ্বালা ধরানো কিছু মন্তব্য শেয়ার করেন। অবশ্য এর আগেও তিনি নাগরিকত্ব সংশোধন আইনের পক্ষে সাফাই গেয়েছেন।

আদনান সামি টুইটারে লেখেন, ‘প্রিয় পাকিস্তানি বন্ধুরা, আপনারা সিএএ বিষয়ে অবাঞ্ছিতভাবে আলোচনায় জড়িয়ে পড়ছেন। প্রথমত, আপনারা যদি মুসলিমদের পক্ষে কথা বলে থাকেন, তাহলে মেনে নিন, তারা আপনার দেশকে ত্যাগ করতে চাচ্ছে যা আপনাদের রাষ্ট্রের অস্তিত্বের উদ্দেশ্যটাকেই লজ্জায় ফেলে দেয়। দ্বিতীয়ত, আপনারা যদি তাদের জন্য এতটাই উদ্বিগ্ন, তাহলে তাদের জন্য আপনাদের সীমানা খুলে দেন।’

আরেকটি টুইট বার্তায় আদনান লেখেন, ‘এবং আপনাদের জন্য হতাশাজনক বিষয় হলো, মুসলিমরা এখানে (ভারতে) বুক ফুলিয়ে বাঁচে এবং সুখে আছে।’

সাধারণত অন্যান্য তারকাদের মতো আদনান সামি সামাজিক-রাজনৈতিক বিষয়ে মুখে কুলুপ এটে থাকেন না। বরাবরই তিনি বিবিধ বিষয়ে নাক গলিয়ে থাকেন এবং এজন্য বারবার ট্রলিংয়ের শিকারও হয়েছেন।

আরও পড়ুন: পাকিস্তানই আমার ঠিকানা: আদনান সামির ছেলে আজান

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: সংগীত
এবার বাংলাদেশ ছাড়লো রাশিয়ার নাগরিকরাও
করোনা: সিঙ্গাপুরে সেবা বন্ধ করেছে বাংলাদেশ হাইকমিশন
সখ করে নয়, পেটের টানে কাজে আসছি 
দূষণ কমায় পাঞ্জাব থেকে দেখা গেলো হিমাচলের বরফপাহাড়
চট্টগ্রামে ৭৩ মামলায় দেড় লাখ টাকা জরিমানা


অপ্রয়োজনে কেউ বাইরে গেলে গ্রেফতার-আইনানুগ ব্যবস্থা 
করোনা: স্বাস্থ্য ঝুঁকিতে প্রায় অর্ধলক্ষ নিরাপত্তা কর্মী
উদ্বেগ প্রশমনে সহায় হতে পারে রাগ: হরিপ্রসাদ চৌরাসিয়া
দেশের অর্থনীতিতে বড় ক্ষতি বয়ে আনবে করোনা
সামাজিক দূরত্ব: আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর হওয়ার নির্দেশ