অস্থিরতার মধ্যেও সালমানের আয় ১০০ কোটি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সালমান খান ও সোনাক্ষী সিনহা

walton

বিতর্কিত সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) নিয়ে ভারত জুড়ে অস্থিরতা বিরাজ করছে। যার কারণে সিনেমা দেখতে প্রেক্ষাগৃহে দর্শকদের উপস্থিতি অনেক কম। কিন্তু এমন পরিস্থিতিতেও বক্স অফিসে দাপট দেখাচ্ছে সালমান খানের ‘দাবাং থ্রি’। ছয় দিনে সিনেমাটি প্রবেশ করেছে ১০০ কোটির ক্লাবে।

ভারতীয় সংবাদমাধ্যমের তথ্যমতে প্রভুদেবা পরিচালিত ‘দাবাং থ্রি’র এখন পর্যন্ত মোট আয় ১০৩ কোটি ৮৫ লাখ রুপি। এর আগে মাত্র দুই দিনেই সিনেমাটি বক্স অফিস থেকে আয় করে নেয় অর্ধশত কোটি রুপি।

বক্স অফিসের আয় নিয়ে সালমান খান বলেন, সিনেমার জন্য এরকম একটি গোলযোগপূর্ণ সময়ে এই আয় বেশ ভালো। এর সব কৃতিত্বই আমার ভক্তদের। ভক্তরা আমার ওপর আস্থা রেখেছেন এবং তারা প্রেক্ষাগৃহে গিয়েছেন। 

বক্স অফিসে ভালো ব্যবসা করলেও ‘দাবাং থ্রি’ সমালোচকদের মন জয় করতে পারেনি। অনেকে সিনেমাটির গল্প নিয়ে সমালোচনা করেছেন। ২০ ডিসেম্বর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

‘দাবাং’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমাটিতে চুলবুল পাণ্ডে রূপে সালমান খান দুর্দান্ত অ্যাকশন নিয়ে হাজির হয়েছেন। এতে ভিলেন হয়েছেন দক্ষিণের অভিনেতা সুদীপ সঞ্জীব। সালমানের বিপরীতে রয়েছেন সোনাক্ষী সিনহা ও সাই মঞ্জরেকর।

বলিউডের ব্লকবাস্টার ফ্র্যাঞ্চাইজির একটি ‘দাবাং’। ২০১০ সালে মুক্তি পেয়েছিল সালমান-সোনাক্ষী সিনহা অভিনীত এর প্রথম কিস্তি। দ্বিতীয় কিস্তি আসে ২০১২ সালে। এবার ৭ বছর পর তৃতীয় কিস্তি ‘দাবাং থ্রি’ মুক্তি পেলো। এটি পরিচালনা করেছেন প্রভুদেবা।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
রাজশাহীতে বিদেশফেরত ৫১৯ জন হোম কোয়ারেন্টিনে
বগুড়ায় নতুন করে আইসোলেশনে আরও ১ জন
করোনায় থেমে গেছে রিকশার টুংটাং শব্দ
ছুটি বাড়ানোর গুঞ্জন
ভোমরা বন্দর দিয়ে প্রবেশ করছে শত শত যাত্রী, বাড়ছে আতঙ্ক


করোনা: জয়পুরহাটে এমপি দুদুর অনুদান
এবার আক্রান্তের সংখ্যায় চীনকে ছাড়িয়ে স্পেন, মৃত্যু ৭৩৪০
সঙ্কটকালে নার্সের পেশা বেছে নিলেন অভিনেত্রী
লিভারপুলের হাতে শিরোপা দেখতে চায় সিটির মিডফিল্ডার
নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে এক বৃদ্ধ আইসোলেশনে