ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন এটিএম শামসুজ্জামান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এটিএম শামসুজ্জামান

walton

কিংবদন্তি অভিনেতা এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থা এখন ভালোর দিকে। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। এক সপ্তাহ পর তিনি হাসপাতাল থেকে বাসায় ফিরতে পারবেন বলে তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

এটিএম শামসুজ্জামানের বর্তমান শারীরিক অবস্থা নিয়ে তার মেয়ে কোয়েল আহমেদ বাংলানিউজকে বলেন, শুরুতে ধারণা করা হয়েছিল বাবার স্টোক হয়ে থাকতে পারে। যার কারণে তিনি খুব অসুস্থ হয়ে পড়েছেন। কিন্তু চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে জানতে পেরেছেন, বাবার স্টোক হয়নি। তাছাড়া বড় কোনো শঙ্কাও নেই। ধীরে ধীরে তিনি সুস্থ হচ্ছেন। এক সপ্তাহ পর বাবা বাসায় ফিরতে পারবেন বলে আমাদের জানানো হয়েছে।

জানা যায়, এটিএম শামসুজ্জামান হারপেস জোস্টার নামে ভাইরাল ইনফেকশনে আক্রান্ত হয়েছেন। যার কারণে তার চোখে নানা রকম সমস্যা দেখা দিয়েছে। খাওয়া ও কথা বলাতেও সমস্যা হয়েছিল তার।

এ প্রসঙ্গে এটিএম শামসুজ্জামানের মেয়ে বলেন, ইনফেকশনের কারণে বাবার চোখে ঘা হয়েছে। সেটা কিছুদিনের মধ্যেই সেরা উঠবে বলে চিকিৎসক জানিয়েছেন। তাছাড়া তিনি এখন খেতেও পারছেন, কথাও বলতে পারছেন। সবার কাছে বাবার দ্রুত আরোগ্যের জন্য দোয়া চাইছি।

গত ২৫ নভেম্বর থেকে এটিএম শামসুজ্জামানকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি রয়েছেন। সম্প্রতি তার শারীরিক অবস্থার খোঁজ খবর নিতে হাসপাতালে গিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ও তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। 

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
বরিশালে দুই ফটো সাংবাদিককে পিটিয়ে আহত করলো পুলিশ
করোনা: হবিগঞ্জের সড়কে সড়কে র‍্যাবের টহল ও মাইকিং
বীরবিক্রম শাফী ইমাম রুমীর জন্ম
সেই প্রবীণদের বাড়িতে ইউএনও, ফোনে কথা বললেন প্রতিমন্ত্রী
ইতালিতে করোনায় মৃত্যু ১০ হাজার ছাড়ালো


করোনা উপসর্গ নিয়ে মৃত্যু: পুলিশি পাহারায় দাফন
যুক্তরাষ্ট্রে স্ত্রীসহ করোনায় আক্রান্ত কাজী মারুফ
করোনায় নাকাল দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ ইশরাকের
করোনা সন্দেহে মাদারীপুরে কলেজছাত্র আইসলেশনে
২০ হাজার পরিবারকে চাল-ডাল দেবেন মেয়র লিটন