'শয়তান' হবেন না রণবীর কাপুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার দৃশ্যে রণবীর কাপুর

walton

বলিউডের অন্যতম সেরা ব্লকবাস্টার ‘সনজু’র রূপকার রণবীর কাপুর। নায়ক হিসেবে তিনি দারুণ সফল। তাই ঠিক এই মুহূর্তেই তিনি খল চরিত্রে অভিনয় করতে নারাজ। ২০১৯ সালের ব্লকবাস্টার ‘কবির সিং’ সিনেমার সফল নির্মাতা সন্দীপ বাঙ্গার আগামী সিনেমায় তিনি ‘ডেভিল’ রূপে অভিনয় করবেন কিনা তা একেবারেই অনিশ্চয়তার মুখে পড়েছে।

সন্দীপ বাঙ্গা তার পরবর্তী হিন্দি সিনেমা ‘ডেভিল’র জন্য রণবীর কাপুরকেই সবার আগে পছন্দ করে রেখেছেন। কিন্তু প্রস্তাবটি পুনর্বিবেচনা করছেন রণবীর। কারণ এতে মূল চরিত্রটি ‘জোকার’ সিনেমার জোয়াকিন ফিনিক্সের মতোই গভীর।

রণবীর কাপুরের ঘনিষ্ঠ একটি সূত্র ডেকান ক্রনিকলকে জানায়, ‘ডেভিল’ সিনেমার কাহিনী রণবীর পছন্দ করেছেন। এটা ঘোরতর ঘটনাবহুল, পাগলাটে এবং অবিশ্বাস্য। কিন্তু রণবীরের জন্য এটা কি দর্শকদের ক্ষেপিয়ে তোলার মতো ভালো সময়? ‘জোকার’ দেখতে প্রেক্ষাগৃহ পরিপূর্ণ হচ্ছে ঠিক, কিন্তু দেখুন পৃথিবীজুড়ে দায়িত্বশীল সমাজ কী পরিমাণে ঘৃণা করছে তাকে। 

উল্লেখ্য, সন্দীপ বাঙ্গার গত সিনেমা ‘কবির সিং’ও অনেক সমালোচনা কুড়িয়েছে। সেখানে নায়কের বখে যাওয়া ও নারী-বিদ্বেষ মানুষ ভালোভাবে নেয়নি। 

শোনা যাচ্ছে, রণবীর তার ক্যারিয়ারের এই গুরুত্বপূর্ণ সময়ে এরকম একটি নেতিবাচক চরিত্রে অভিনয় করতে প্রস্তুত নন। সেক্ষেত্রে সন্দীপকে ‘ডেভিল’ খুঁজতে অন্য কোন অভিনেতার দ্বারস্থ হতে হবে। 

রণবীর কাপুর এখন ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় কাজ করছেন। সিনেমাটিতে আরও অভিনয় করছেন মেগাস্টার অমিতাভ বচ্চন, আলিয়া ভাট, মৌনী রায়, আক্কিনেনি নাগার্জুন প্রমুখ। আর এতে বিশেষ উপস্থিতিতে থাকবেন ‘বলিউড কিং’ শাহরুখ খান। সিনেমাটি ২০২০ সালের মে মাসে মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৯
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
সার্কভুক্ত দেশের বাণিজ্য ক্ষতি পোষাতে ৫ সুপারিশ
ইসরায়েলে করোনা আক্রান্ত বেড়ে প্রায় ১০ হাজার, মৃত্যু ৭১
করোনা প্রতিরোধে দোষারোপ নয়, একযোগে কাজ করতে জাসদের আহ্বান
বিশ্বকাপ ফাইনালের ম্যাচসেরা অনুপ্রেরণা হিসেবে দেখছেন আকবর
গৃহহীনদের অস্থায়ী আবাসনের দাবি গণসংহতি আন্দোলনের


করোনায় আক্রান্ত মার্কিন রণতরী থিওডোর রুজভেল্টের ২৮৬ নাবিক
নেতাকর্মীদের মুক্তি দিতে সরকারকে ফখরুলের চিঠি
সঙ্কটকালে গ্রাহকসেবায় সর্বোচ্চ চেষ্টা করতে হবে: জিপি সিইও
চট্টগ্রামে আরও ৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত
ময়মনসিংহে পুলিশ সদস্যসহ করোনায় আক্রান্ত ২