ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

বিনোদন

শহরের ফাঁকে ফাঁকে গোলাপের কাঁটা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৯ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৯
শহরের ফাঁকে ফাঁকে গোলাপের কাঁটা ব্যান্ডদল চিরকুট

তুমি আমি দূরে দূরে ফন্দি আঁটা/শহরের ফাঁকে ফাঁকে গোলাপের কাঁটা/মুখোশের বাতাসে এ শহর ঢাকা/গোলাপের কাঁটা, গোলাপের কাঁটা, গোলাপের কাঁটা- এমন কথার চমৎকার একটি গান-ভিডিও দর্শক-শ্রোতাদের উপহার দিলেন দেশের অন্যতম সেরা ব্যান্ডদল চিরকুট।

গাওয়ার পাশাপাশি গানটির কথা-সুর করেছেন ব্যান্ডটির ভোকাল শারমিন সুলতানা সুমি। ব্যান্ড সদস্যরা মিলে তৈরি করেন গানটির গল্পনির্ভর ভিডিও।

 

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই গানের সঙ্গে সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সুমি। পাশাপাশি শ্রোতাদের প্রতিক্রিয়ার প্রত্যাশাও ব্যক্ত করেছেন তিনি।

শুক্রবার (৬ ডিসেম্বর) চিরকুটের অফিসিয়াল  ইউটিউব চ্যানেলে প্রকাশ পায় গান-ভিডিও ‘গোলাপের কাঁটা’।

এদিকে চিরকুট বর্তমানে ঢাকা ও ঢাকার বাইরে নিয়মিত কনসার্ট করছে। চলতি ডিসেম্বরে ব্যান্ডটি বেশ কিছু কনসার্টে পারফর্ম করবে। এর মধ্যে ১৯ ডিসেম্বর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে, ২০ ডিসেম্বর হোটেল সোনারগাঁওয়ে, ২৬ ডিসেম্বর ময়মনসিংহে, ২৭ ডিসেম্বর টাঙ্গাইলে, ২৮ ডিসেম্বর রাজশাহীর মঞ্চে উঠবে দেশের অন্যতম সেরা ব্যান্ডদল চিরকুট।

ভিডিও:

 

বাংলাদেশ সময়:  ১৯৩৮ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa