php glass

জন্মদিনে ঐশ্বরিয়াকে কী বলে শুভেচ্ছা জানালেন অভিষেক?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অভিষেক-আরাধ্য-ঐশ্বর্য

walton

জীবনের আরও একটি বসন্ত পার করলেন বলিউড অভিনেতী-বচ্চন পরিবারের বউ ঐশ্বরিয়া রাই বচ্চন। শুক্রবার (১ নভেম্বর) ৪৬তম জন্মদিনে স্ত্রীকে অন্যরকম সম্বোধনে শুভেচ্ছা জানালেন অভিষেক বচ্চন।

ঐশ্বর্য তার ৪৬তম জন্মদিন পালন করছেন ইতালির রোমে। জন্মদিনে তার একটি নতুন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে শেয়ার করে স্ত্রীকে শুভেচ্ছা জানান অভিষেক। এতে দেখা গেছে, ইতালির রোমের একটি হোটেলে চমৎকার একটি গাউন পরে দাঁড়িয়ে রয়েছেন ঐশ্বর্য। সেই ছবিতে ঐশ্বর্যকে ‘রাজকুমারী’ বলে শুভেচ্ছা জানান জুনিয়র বচ্চন।

অভিষেক-ঐশ্বর্যবিয়ের একযুগ কেটে গেছে অভিষেক-ঐশ্বর্যের। তাদের জীবনে এসেছে একমাত্র কন্যা আরাধ্য। স্বামী-কন্যা আর সংসার নিয়েই এখন বেশ ব্যস্ত সাবেক এই বিশ্বসুন্দরী। তাই বলিউডের অন্যতম সুখী দম্পতিও বলা হয় তাদের। 

এদিকে সদ্য শেষ হওয়া দীপাবলি পার্টিতে লাল রঙের পোশাকে ঝলসে ওঠেন ঐশ্বর্য। শাহরুখ থেকে বিপাশা, সারা’সহ প্রায় গোটা বলিউড হাজির হয় বচ্চনদের দীপাবলি পার্টিতে। দীপাবলি পার্টি শেষের দিকে আচমকাই ঐশ্বর্যের ম্যানেজার অর্চনা সদানন্দের লেহঙ্গায় আগুন ধরে যায়। অবশ্য আগুন ধরার সঙ্গে সঙ্গে তাকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়েন শাহরুখ খান। নিজের জীবনের ঝুঁকি নিয়ে রাইয়ের ম্যানেজারকে বাঁচান কিং খান। 

ওই ঘটনায় শাহরুখের নিজের হাতেরও বেশ কিছুটা অংশ পুড়ে যায়। তা সত্ত্বেও কিং খান অর্চনাকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়েন। ওই খবর প্রকাশ্যে আসার পরই শাহরুখের প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন পুরো বলিমহল। 

জয়া বচ্চন ও অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনকে ২০০৭ সালে বিয়ে করেন বলিউড তারকা ঐশ্বরিয়া রাই। ২০১২ সালে জন্ম নেয় তাদের একমাত্র কন্যা আরাধ্য। মা হওয়ার পর থেকে খুব বেছে বেছে কাজ করতে শুরু করেন ঐশ্বরিয়া। অন্য তারকাদের মতো তিনি চাননি, মেয়ে বড় হোক অন্য কারো কাছে।

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
দুবাই এয়ার শো’তে যোগ দিলেন প্রধানমন্ত্রী
ফেনীতে পৌঁছেছে ২০২০ সালের প্রাথমিকের সব বই
অস্ট্রেলিয়ায় বাংলাদেশের সেরা খাদ্যপণ্য প্রতিষ্ঠান ‘প্রাণ’
প্রধানমন্ত্রীকে দেওয়া বিএনপির চিঠিতে যা লেখা হয়েছে
ছেলের হাত ধরে যাচ্ছিলেন মা


খুচরা-পাইকারিতে দামের ব্যবধান ৭০ টাকা
খাগড়াছড়িতে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড
লক্ষ্মীপুরে বাস উল্টে আহত ২০
বনানীর টাওয়ারে অগ্নিকাণ্ড: এক মালিকসহ তিনজন কারাগারে
খিলগাঁওয়ে নবজাতকের মরদেহ উদ্ধার