php glass

সুনেরাহ’র অভিষেক ২৯ নভেম্বর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সুনেরাহ বিনতে কামাল

walton

মডেলিং থেকে অভিনয়ে আসা সুনেরাহ বিনতে কামালের বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে। আগামী ২৯ নভেম্বর তার প্রথম সিনেমা ‘ন ডরাই’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) বিষয়টি বাংলানিউজকে জানিয়েছেন সুনেরাহ নিজেই। তার কথায়, ২৯ নভেম্বর ‘ন ডরাই’র মুক্তির দিন ঠিক করা হয়েছে। সে টার্গেট নিয়েই প্রযোজক-পরিচালক প্রস্তুতি নিচ্ছেন। সিনেমার প্রচারণাও শুরু হয়েছে।

‘প্রত্যেক অভিনেত্রীর জন্যই প্রথম সিনেমাটি অনেক গুরুত্বপূর্ণ। নতুন হিসেবে আমি কেমন করলাম, দর্শক সেটা দেখবেন, আমাকে বিচার-বিশ্লেষণ করবেন। আমিও প্রতিক্রিয়া বুঝে পরবর্তী পদক্ষেপ নেবো। সবমিলিয়ে মনের মধ্যে আনন্দ ও চিন্তা দুইটিই কাজ করছে,’ যোগ করেন তিনি।

সার্ফিং নিয়ে ‘ন ডরাই’ সিনেমাটি নির্মাণ করেছেন নবাগত পরিচালক তানিম রহমান অংশু। স্টার সিনেপ্লেক্স ফিল্ম প্রযোজিত সিনেমাটিতে সুনেরাহ বিনতে কামালের বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা শরিফুল রাজ। এর চিত্রনাট্য লিখেছেন কলকাতার শ্যামল সেনগুপ্ত।

‘ন ডারাই’র পর এখন পর্যন্ত আর কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি সুনেরাহ। তবে গত মাসে নুহাশ হুমায়ূন পরিচালিত ভৌতিক গল্পের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। আগামী বছরের প্রথম দিকে এটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
দুদ‌কের মামলায় সম্রাট রিমা‌ন্ডে
রাজধানীর আদাবরে বালিশচাপা দিয়ে গৃহবধূকে হত্যা
‘বিএনপি-জামায়াত একই বৃন্তে গাঁথা সাম্প্রদায়িক শক্তি’
নিজের পায়ে নিজেই কুড়াল মারলেন অজি পেসার প্যাটিনসন
শাহ মখদুমে ল্যান্ডিংয়ের সময় নভোএয়ারের চাকা পাংচার


গৃহবধূকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ সাবেক স্বামীর বিরুদ্ধে
নাইক্ষ্যংছড়িতে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২
‘আমাদের সড়ক ইউরোপের রাস্তাকেও হার মানাবে’
সরকারের মদদপুষ্ট ব্যবসায়ীদের কারণে পেঁয়াজের দাম ঊর্ধ্বগতি
‘প্রশ্নপত্র ফাঁসের কোনো অভিযোগ নেই’