php glass

বিশেষ সম্মাননা পেলেন রেবেকা সুলতানা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সম্মাননা গ্রহণ করছেন রেবেকা সুলতানা

walton

এবার ‘নজরুলসংগীত শিল্পী পরিষদ সম্মাননা’ পেলেন বিশিষ্ট নজরুলসংগীত শিল্পী রেবেকা সুলতানা। বিশেষ এই সম্মাননা পেয়ে বেশ উচ্ছ্বসিত তিনি।

সোমবার (২৮ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির সংগীত ও নৃত্যকলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় ‘চির উন্নত মম শির’ শীর্ষক অনুষ্ঠান। এর আয়োজক নজরুলসংগীত শিল্পী পরিষদ।

অনুষ্ঠানে রেবেকা সুলতানার হাতে সম্মাননা স্মারক তুলে দেন বিশিষ্ট নজরুলসংগীত শিল্পী ও আয়োজক কমিটির সহ-সভাপতি শাহীন সামাদ এবং ড. নাশিদ কামাল।

বক্তব্য দিচ্ছেন রেবেকা সুলতানাএ প্রসঙ্গে রেবেকা সুলতানা বাংলানিউজকে বলেন, ‘নজরুলসংগীত শিল্পী হিসেবে এই সম্মাননা আমাকে গর্বিত করেছে। প্রত্যেক বছর একজন নজরুলসংগীত শিল্পীকে এই পুরস্কার দেওয়া হয়। এবার আমাকে মনোনীত করায় নজরুলসংগীত শিল্পী পরিষদ কমিটির প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

সম্মাননা পর্ব শেষে সংগীত সন্ধ্যায় গান করেন বেশ কয়েকজন নজরুলসংগীত শিল্পী। এর মধ্যে রয়েছেন ড. নাশিদ কামাল, ইয়াসমীন মুশতারী, রেবেকা সুলতানা প্রমুখ। অনুষ্ঠানে রেবেকা সুলতানা নজরুলের ‘মোরে ডেকে লও সেই দেশে’ শীর্ষক কাব্যগীতিটি গেয়ে শোনান উপস্থিতিকে।

এদিকে রেবেকা অচিরেই নজরুলসংগীতের নতুন অ্যালবামের কাজ শুরু করতে যাচ্ছেন। এখন গান নির্বাচনের কাজ চলছে বলে জানিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সংগীত
পাথরঘাটায় হতাহতের ঘটনায় শোকাহতদের পাশে মেয়র
ডেসকোর আফতাবনগর ও পূর্বাচল গ্রিড উপকেন্দ্র উদ্বোধন
চুক্তির তথ্য জানতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে বিএনপির চিঠি
রাজধানীতে কাভার্ড ভ্যানচাপায় শিশুর মৃত্যু
শুভ জন্মদিন রুনা লায়লা


লতিফ সিদ্দিকীর জামিন বহাল
সিন্ডিকেট ‘সন্ত্রাস’ থামছে না চট্টগ্রাম বন্দরে
খুলনায় সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু
দুদ‌কের মামলায় সম্রাট রিমা‌ন্ডে
রাজধানীর আদাবরে বালিশচাপা দিয়ে গৃহবধূকে হত্যা