php glass

বক্স অফিস মাতাচ্ছে ‘হাউজফুল ফোর’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘হাউজফুল ফোর’র একটি দৃশ্য

walton

বলিউডের সবচেয়ে বড় বাজেটের কমেডি সিনেমা ‘হাউজফুল ৪’। মুক্তির পর বক্স অফিসে সিনেমাটি দারুণ ব্যবসা করছে। তিন দিনেই এটি অর্ধশত কোটি রুপি আয় করে নিয়েছে।

শুক্রবার (২৫ অক্টোবর) সিনেমাটি মুক্তির প্রথম দিন ১৯ কোটি ৮ লাখ রুপি আর বাকি দু’দিন আয় করেছে ৩৭ কোটি ৮৯ লাখ রুপি। মুক্তির তিন দিনে সিনেমাটির মোট আয় দাঁড়িয়েছে ৫৭ কোটি ৬৯ লাখ রুপিতে।

‘হাউজফুল ফোর’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন-অক্ষয় কুমার, পূজা হেগড়ে, রিতেশ দেশমুখ, ববি দেওল ও কৃতী সানোন প্রমুখ।

এটি নির্মিত হয়েছে রিইনকারনেশন ড্রামা অর্থাৎ পুনর্জন্মের কাহিনী। সিনেমায় অক্ষয়সহ চরিত্রগুলোকে দুইটি রূপ রয়েছে। অক্ষয়ের একটি রূপ হলো ১৪১৯ সালের রাজকুমার বালা, যাকে বলা হয় ‘শয়তানের শালা’। অপর রূপে তিনি হলেন ২০১৯ সালের লন্ডন থেকে পড়াশুনা শেষ করে ফেরা যুবক হ্যারি। হ্যারি হলেন রাজকুমার বালার পুনর্জন্ম। ঘরে ফেরার পর হ্যারির ওপর রাজকুমারের আত্মা উৎপীড়ন শুরু করে।

ফরহাদ সামজি পরিচালিত ও সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত সিনেমাটিতে চাঙ্কি পাণ্ডেকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায়। আরও একটি চমকপ্রদ দৃশ্যে আবির্ভূত হয়েছেন নওয়াজুদ্দিন সিদ্দিকী।

২০১৯ সালে ‘কেশরী’ ও ‘মিশন মঙ্গল’ সিনেমার পর ‘হাউজফুল ফোর’ অক্ষয় কুমারের প্রারম্ভিক মুক্তির সর্বোচ্চ আয়ের দিক থেকে তৃতীয় অবস্থানে রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
সিন্ডিকেট ‘সন্ত্রাস’ থামছে না চট্টগ্রাম বন্দরে
খুলনায় সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু
দুদ‌কের মামলায় সম্রাট রিমা‌ন্ডে
রাজধানীর আদাবরে বালিশচাপা দিয়ে গৃহবধূকে হত্যা
‘বিএনপি-জামায়াত একই বৃন্তে গাঁথা সাম্প্রদায়িক শক্তি’


নিজের পায়ে নিজেই কুড়াল মারলেন অজি পেসার প্যাটিনসন
শাহ মখদুমে ল্যান্ডিংয়ের সময় নভোএয়ারের চাকা পাংচার
গৃহবধূকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ সাবেক স্বামীর বিরুদ্ধে
নাইক্ষ্যংছড়িতে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২
‘আমাদের সড়ক ইউরোপের রাস্তাকেও হার মানাবে’