php glass

সাবিনার জন্মদিনের অনুষ্ঠানে উপস্থাপক আফজাল হোসেন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আফজাল হোসেন-সাবিনা ইয়াসমীন

walton

উপমহাদেশের প্রখ্যাত কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমীন। অসংখ্য জনপ্রিয় গানের শিল্পী তিনি। বিশেষ করে দেশীয় শিল্পীদের মধ্যে সবচেয়ে বেশি দেশাত্মবোধক জনপ্রিয় গান উপহার দিয়েছেন কোকিলকণ্ঠি’খ্যাত কিংবদন্তি এই গায়িকা।

বুধবার (৪ সেপ্টেম্বর) সাবিনা ইয়াসমীনের জন্মদিন। বাংলা গানের খ্যাতনামা এই শিল্পীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে চ্যানেল আই ‘তারকাকথন’র বিশেষ পর্ব প্রচার করবে। বিশেষ এই অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন নন্দিত অভিনেতা-নির্মাতা আফজাল হোসেন। 

জন্মদিনে লালগালিচা সংবর্ধনা দেওয়া হবে সাবিনা’কে। ওইদিন দুপুর সাড়ে ১২টায় অনুষ্ঠিতব্য ‘তারকাকথন’ অনুষ্ঠানে উপস্থিত থেকে তিনি তার সঙ্গীত জীবনের গল্পগাঁথা তুলে ধরবেন দর্শক-শ্রোতা ও ভক্ত-অনুরাগীদের কাছে। অনুষ্ঠানটি প্রযোজনা করবেন অনন্যা রুম।

সাবিনা ইয়াসমীনবুধবার সকাল সাড়ে ৭টায় ‘গানে গানে সকাল শুরু’ অনুষ্ঠানে সাবিনা ইয়াসমীনের জনপ্রিয় গান পরিবেশন করবেন তারই সৃষ্টি ‘সেরাকণ্ঠ’র ঝিলিক। দুপুর ১.০৫ মিনিটে ‘এবং সিনেমার গান’-এ প্রচারিত হবে সাবিনা ইয়াসমীনের কালজয়ী কিছু গান নিয়ে বিশেষ পর্ব।

সঙ্গীতে অসামান্য অবদানের জন্য ১৯৮৪ সালে একুশে পদক এবং ১৯৯৬ সালে স্বাধীনতা পদকে ভূষিত হন সাবিনা ইয়াসমীন। এছাড়া ১৩বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার ছাড়াও পেয়েছেন দেশ-বিদেশে আরও অসংখ্য পুরস্কার।

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০১৯
ওএফবি 

ক্লিক করুন, আরো পড়ুন: সঙ্গীত
সু চির অস্বীকার: রোহিঙ্গারা বললেন ‘মিথ্যুক’
সোলায়মানের পদত্যাগ নিয়ে জামায়াতে তোলপাড়
রাজশাহীর মধ্য শহর থেকে বাস টার্মিনাল সরবে আগামী বছর
স্মার্ট রেফ্রিজারেটরের বিজ্ঞাপনে মাশরাফি
নেপিদোতে বাংলাদেশ-মিয়ানমার সেনাপ্রধানদের বৈঠক


এবার রাজ্যসভায়ও পাস হলো ‘বিতর্কিত’ নাগরিকত্ব সংশোধনী বিল
আগুনের সূত্রপাত ‘গ্যাস রুমে’, নেভাতে গিয়েই দগ্ধ শ্রমিকরা
বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রম উদ্বোধন করলেন মেয়র আতিকুল
মেডিক্যাল বোর্ডের রিপোর্ট কোর্টে, শুনানি বৃহস্পতিবার
চট্টগ্রামে বিজয় স্তম্ভ ও মুক্তিযুদ্ধ জাদুঘর হবে