ঢাকা, সোমবার, ৬ আশ্বিন ১৪২৭, ২১ সেপ্টেম্বর ২০২০, ০২ সফর ১৪৪২

বিনোদন

প্রথম দিনেই ১০০ কোটির ক্লাবে ‘সাহো’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৯
প্রথম দিনেই ১০০ কোটির ক্লাবে ‘সাহো’ ‘সাহো’ সিনেমার দৃশ্যে প্রভাস

‘বাহুবলী’খ্যাত প্রভাসের তারকাখ্যাতি, চমকপ্রদ প্রচারণা এবং হলিউডসুলভ অ্যাকশন থ্রিলার দৃশ্যায়নের সুবাদে চলতি বছরের সবচে’ প্রতীক্ষিত ও বহু ভাষায় নির্মিত সিনেমা ‘সাহো’ প্রথম দিনেই আয় করেছে ১৩০ কোটি রুপি। 

সামান্যের জন্য ‘বাহুবলী ২’র রেকর্ড ভাঙতে পারেনি ‘সাহো’। বাণিজ্য বিশ্লেষক গিরিশ জহর আগেই বলেছিলেন, ‘সাহো’র উপার্জন অনেক বেশিই হবে।

কারণ দক্ষিণ ভারতে প্রভাস একজন মেগাস্টার। তার ব্যাপক সংখ্যক ভক্ত-অনুসারী রয়েছে। হিন্দি বলয়েও তিনি দারুণ পরিচিত মুখ। রেকর্ড সৃষ্টি করা ‘বাহুবলী’ তো তারই কৃতিত্ব। মুক্তি-পূর্ব বিশ্লেষণে বোঝা যাচ্ছে, প্রথম দিনেই বক্স অফিসে ‘সাহো’র শুরুটা দুর্দান্ত হবে।  

গিরিশের কথাই সত্যি হলো।  সকল ভাষার প্রদর্শনীগুলো মিলিয়ে বিশ্বজুড়ে ‘সাহো’র প্রথম দিনের আয় ১৩০ কোটির বেশি। হিন্দি বলয় অর্থাৎ উত্তর ভারতে ‘সাহো’ আয় করেছে ২৪.৪০ কোটি রুপি। হিন্দি ভাষায় এটাই তৃতীয় সর্বোচ্চ প্রারম্ভিক আয়কারী সিনেমা। হিন্দি সিনেমা হিসেবে এ পর্যন্ত সর্বোচ্চ প্রারম্ভিক আয় করেছে ‘ভারত’ (৪২.৩০ কোটি) এবং দ্বিতীয় সর্বোচ্চ ‘মিশন মঙ্গল’ (২৯.১৬ কোটি)।  

আরও পড়ুন: ‘সাহো’র প্রথম ঝলকে চমকে দিলেন প্রভাস-শ্রদ্ধা

বলিউডের বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ টুইটারে জানান, ১ম দিনটি ‘সাহো’র দুর্দান্ত কেটেছে। ২য় এবং ৩য় দিনও দারুণ আয় করবে সিনেমাটি। তবে সিনেমা সম্পর্কে তিনি খুব নেতিবাচক মন্তব্য করে আগেই বলেছেন, ‘সাহো’ সিনেমাটি ‘অসহ্য’। মূলত খারাপ চিত্রনাট্যের কারণেই তার এই মন্তব্য ছিল।  

আরও পড়ুন: হতাশ করেছে প্রভাসের অ্যাকশন থ্রিলার ‘সাহো’

তবে দর্শকদের কাছে প্রভাস ও শ্রদ্ধার রোমান্স ভালো লেগেছে। আর অ্যাকশন দৃশ্যে তো মুগ্ধতার শেষ নেই। সমালোচকরা যা-ই বলুন না কেন, দর্শকরা যে দারুণভাবেই সিনেমাটিকে গ্রহণ করেছে, তা বোঝা যাচ্ছে ‘সাহো’র ১ম দিনের সংগ্রহ দেখে।  

আরও পড়ুন: শ্বাসরুদ্ধকর অ্যাকশন নিয়ে এলো ‘সাহো’ ট্রেলার

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa