php glass

রানুকে নিয়ে সিনেমা ‘প্ল্যাটফর্ম সিঙ্গার রানু মণ্ডল’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রানু মণ্ডল

walton

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া সেই রানু মণ্ডলকে নিয়ে এবার নির্মিত হতে যাচ্ছে সিনেমায়। তার সংগ্রামী জীবন ও কলকাতার রেলস্টেশন থেকে বলিউডে গান করার সুযোগ পাওয়া সবই উঠে আসবে বড় পর্দায়।

নদিয়ার বোগোপাড়ার বাসিন্দা রানুর বায়োপিক নির্মাণ করবেন কলকাতার পরিচালক হৃষীকেশ মণ্ডল। সেপ্টেম্বর থেকেই নাকি সিনেমাটির শুটিং শুরু হতে যাচ্ছে।

পশ্চিমবঙ্গের একটি সংবাদমাধ্যমে পরিচালক বলেন, ‘‘আমি বরাবরই রিয়েল লাইফ স্টোরি বানাতে পছন্দ করি। তাই এবার রানু দি। আমার সিনেমায় রানু মণ্ডল, অতীন্দ্র, তপন সকলেই উঠে আসবেন। তবে অভিনয়শিল্পী এখনো ঠিক হয়নি। আশাকরি খুব তাড়াতাড়ি সেই খবরটাও দিতে পারবো।”

নির্মাতা আপাতত সিনেমাটির নাম ঠিক করেছেন ‘প্ল্যাটফর্ম সিঙ্গার রানু মণ্ডল’। এতে রানুর কণ্ঠে গানও থাকছে। সংগীত পরিচালনা করবেন সিদ্ধার্থ রায়। তবে সিনেমাটিতে কে কে অভিনয় করবেন তা এখনো জানা যায়নি। 

হৃষীকেশ মণ্ডল এর আগে ‘কুসুমিতার গপ্পো’ নামে একটি সিনেমা নির্মাণ করেছেন। সেটিও ছিল মহিলা ফুটবলার কুসুমিতা দাসের বায়োপিক।

এক সময় রেলস্টেশনে অগণিত মানুষের ভিড়ে রানুর সুমধুর গানের সুর ভেসে বেড়াত। এত সুরেলা কণ্ঠের গান শুনে মানুষ মুগ্ধ হয়ে থমকে দাঁড়াতেন। কেউ কেউ তার গান ভিডিও করে ছেড়ে দেয় ফেসবুকে। দ্রুতই ভাইরাল হয় রানু মণ্ডলের গানের ভিডিও।

এই ভিডিও চোখে পড়ে বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী হিমেশ রেশমিয়ার। তিনি কলকাতার রেলস্টেশন থেকে তুলে এনে টিভি রিয়েলিটি শো ‘সুপারস্টার সিঙ্গার’ অনুষ্ঠানে তাকে গান করার সুযোগ করে দেন। লতা মঙ্গেশকরের বিখ্যাত ‘পিয়ার কা নাগমা’ গানটি রানু এতো নিখুঁত কণ্ঠে গেয়েছেন যেন সেই কিংবদন্তি শিল্পী নিজেই গানটি কণ্ঠে তুলেছেন।

শুধু তাই নয়, রানুকে বলিউডের সিনেমায় গান গাওয়ার সুযোগও করে দিয়েছেন হিমেশ। এরপর থেকেই আলোচনায় রয়েছেন তিনি। 

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
ট্রেলার নিয়ে এলো দীপিকার আলোচিত সিনেমা ‘ছপাক’
বগুড়ায় বসুন্ধরা সিমেন্টের রাজমিস্ত্রি কর্মশালা অনুষ্ঠিত
বিদেশি শিক্ষার্থী ভর্তিতে যথাযথ প্রক্রিয়া অনুসরণের তাগিদ
কোটালীপাড়ায় ২ মোটরসাইকেলের সংঘর্ষে পুলিশসহ নিহত ২
কলকাতা থেকে প্রকাশ পাচ্ছে সুমন-বৃষ্টির দ্বৈতগান


একমির উদ্যোক্তা পরিচালক সিনহার শেয়ার কেনার ঘোষণা
অভিশংসন খড়গে ট্রাম্প  
অজয় রায়ের প্রতি সর্বস্তরের শ্রদ্ধা নিবেদন
প্রেস কাউন্সিল চেয়ারম্যানের চুক্তির মেয়াদ বাড়লো
‘জনপ্রিয় নেত্রী হওয়ায় খালেদাকে বন্দী রাখা হয়েছে’