php glass

পাঁচ বছর পর বড় পর্দায় আসছেন আগুন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

'মায়াবতী'র দৃশ্যে আগুন

walton

প্রায় ২৫ বছর ধরে শ্রোতাদের সুরের মূর্ছনায় মাতিয়ে আসছেন সংগীতশিল্পী আগুন। তবে গানের পাশাপাশি তাকে নাটক ও সিনেমায় অভিনয়ে পাওয়া গেছে। ১৯৯৭ সালে বাবা প্রয়াত খান আতাউর রহমান পরিচালিত ‘এখনো অনেক রাত’ দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তার।

এরপর ২০০২ সালে প্রয়াত হুমায়ূন আহমেদের ‘ঘেটুপুত্র কমলা’ ও সর্বশেষ ২০১৪ সালে আনিসুল হকের উপন্যাস অবলম্বনে শাহ আলম কিরণের ‘একাত্তরের মা জননী’ সিনেমায় আগুন অভিনয় করেন।

এবার প্রায় পাঁঁচ বছর পর আবারও বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন তিনি। অরুণ চৌধুরীর পরিচালিত ‘মায়াবতী’ সিনেমায় তাকে অভিনয় করতে দেখা যাবে। ১৩ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে।

পর্দায় আগুন সংগীত জগতের একজন হিসেবে বিশেষ চরিত্রে উপস্থিত হবেন। তার অভিনীত দৃশ্যগুলো অভিনেত্রী আফরোজা বানু ও তিশার সঙ্গে। 

এ প্রসঙ্গে আগুন বলেন, ‘আমার অভিনীত সিনেমাগুলোর তালিকা দেখলেই বুঝবেন বিশেষ কিছু না হলে আমি বড় পর্দায় কখনো অভিনয় করিনি। অরুণদার এ কাজটি ভালো হবে এই বিশ্বাস থেকেই করেছি। আশা করছি দর্শকরা নিরাশ হবেন না।’ 

অরুণ চৌধুরী বলেন, ‘গল্পের প্রয়োজনে যখন যাকে দরকার তাকেই নিয়েছি। কাহিনীর এক পর্যায়ে তিশার মায়া বেগমের চরিত্রটিকে সংগীতের মানুষ আগুন আবিষ্কার করেন। তার গুণের পরখ করতে চান।’

‘মায়াবতী’ সিনেমায় তিশার নায়ক ইয়াশ রোহান। আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি ভিশন প্রযোজিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুনা বিশ্বাস, তানভীর হোসেন প্রবালসহ অনেকে। এটি পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
অধ্যাপক অজয় রায়ের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
প্রাথমিকে প্রধান শিক্ষকদের গ্রেড নিয়ে হাইকোর্টের রুল
লালমনিরহাটে গাঁজাসহ বিক্রেতা আটক
বরযাত্রী পৌঁছাতে দেরি হওয়ায় আরেক যুবককে বিয়ে করলেন কনে!  
ফতুল্লায় শ্রীলঙ্কান নারীর মরদেহ উদ্ধার


নেশাগ্রস্ত ছেলেকে পুলিশের হাতে তুলে দিলেন বাবা
পূর্বাচল আমেরিকান সিটিতে বিনিয়োগের সুযোগ
খালিদী ও বিডিনিউজের ৪২ কোটি টাকা অবরুদ্ধ 
ফুটবল-অলিম্পিকসহ সব ধরনের আসরে নিষিদ্ধ রাশিয়া
গোপন সম্পর্ক দেখে ফেলায় শায়েস্তা করতেই ৩ খুন