php glass

আম্বানির মতো ৭ কোটি রুপির বিলাসবহুল গাড়ি কিনলেন অজয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিলাসবহুল রোলস রয়েস কুলিনান ও অজয় দেবগণ

walton

ল্যান্ড রোভার, বিএমডাব্লিউ, মার্সিডিজ বেঞ্জ, অডি ও ভলভোর মতো প্রায় দুই ডজন বিশ্ববিখ্যাত কোম্পানির বিলাসবহুল গাড়ির মালিক বলিউড অভিনেতা অজয় দেবগণ। এসব গাড়ি কেনার সখ তার বহুদিনের। নানা সময়ে এমন গাড়ি কিনে আলোচনায়ও এসেছেন তিনি।

এবার প্রায় ৭ কোটি রুপি (৬ কোটি ৯৫ লাখ রুপি) মূল্যের বিলাসবহুল রোলস রয়েস কুলিনান কিনলেন ‘রেইড’খ্যাত এই তারকা। সম্প্রতি অজয়ের গাড়ি বহরে এটি যুক্ত হয়েছে। চমকপ্রদ তথ্য হচ্ছে, তৃতীয় ভারতীয় হিসেবে বিলাসবহুল গাড়িটির মালিক হলেন তিনি। এর আগে ভারতের ধনকুবের মুকেশ আম্বানি ও টি-সিরিজ মুঘল ভূষণ কুমার অত্যাধুনিক গাড়িটির মালিক হয়েছেন।বিলাসবহুল রোলস রয়েস কুলিনানের অন্দরসজ্জাকী আছে বিলাসবহুল রোলস রয়েস কুলিনানে? এমন প্রশ্ন হয়তো সবার মনেই ঘুরপাক খাচ্ছেঃ- 

বলা হয় এই গাড়িটি এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে বিলাসবহুল এসইউভি। যার নামকরণ করা হয়েছে বিশ্বের বৃহত্তম ব্রিটিশ হিরা ‘কুলিনান’র নামে। 

রোলস রয়েস কোম্পানির দাবি, সব ধরণের রাস্তায় গাড়িটি চলতে সক্ষম। হতে পারে বরফে ঢাকা পাহাড় কিংবা মরুভূমি। গাড়িটি লম্বায় সাড়ে সতেরো ফুট এবং চওড়ায় সাত ফুটেরও বেশি। এর দরজা খোলার ধরনটাও অন্য গাড়ির চেয়ে আলাদা। সাধারণত সমস্ত গাড়িতেই দরজা খোলে সামনের দিকে। কিন্তু এই গাড়ির সামনের দুইটি দরজা খুলতে হয় সামনের দিক থেকে আর পেছনের দুই দরজা পেছনের দিক থেকে। বিলাসবহুল রোলস রয়েস কুলিনানতাছাড়া গাড়িটির ভেতরটাও মনোরম ও বেশ আরামদায়ক করে তৈরি করা হয়েছে। সর্বোচ্চ মানের চামড়া ও কাঠ দিয়ে করা হয়েছে অন্দরসজ্জা। সামনের দুই সিটের পিছনে রয়েছে ১২ ইঞ্চির মনিটর। এরসঙ্গে আছে একটা ছোট ফ্রিজ ও একটি ছোট টেবিল। গাড়িটি মাত্র ৫ সেকেন্ডে ০ থেকে ঘণ্টায় ১০০ মাইল গতি দেবে। এর সর্বোচ্চ গতি ঘণ্টায় ২৪৯ কি.মি.। অজয়ের গাড়িটির রঙ নীল।

অজয় দেবগণকে সর্বশেষ দেখা গেছে চলতি বছর মুক্তিপ্রাপ্ত ‘দে দে প্যায়ার দে’ সিনেমায়। তার মুক্তি প্রতীক্ষিত সিনেমায় তালিকায় রয়েছে- ‘তুরাম খান’, ‘তানাজি’, ‘ময়দান’, ‘ভুজ’ ও ‘আরআরআর’।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
মায়ের ওপর অভিমান, রাজধানীতে স্কুলছাত্রীর আত্মহত্যা
নোয়াখালীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেলো দু’জনের
প্রণব মুখার্জি-খান আতার জন্ম
খালেদার মুক্তির জন্য স্বেচ্ছায় কারাভোগে রাজি ফেনী বিএনপি
‘মাথাপিছু আয় ৬০০০ ডলারের আগেই সবার কাছে গাড়ি থাকবে’


দলের জন্য সবটুকু অভিজ্ঞতা ঢেলে দেবেন গিবস
কর দিতে হয়রানি হলে তাৎক্ষণিক ব্যবস্থা: অর্থমন্ত্রী
মিয়ানমারে গণহত্যার বিচার শুরু, সন্তুষ্ট রোহিঙ্গারা
বিশ্বসভ্যতার ইতিহাসই মানবাধিকার অর্জনের ইতিহাস
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নানা আয়োজন সিএমপির