php glass

সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে ঐশীর জন্মদিন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে জন্মদিন উদযাপন করলেন ঐশী

walton

তারকাদের জন্মদিনে একটু বেশিই জাঁকজমক ও আড়ম্বর থাকা স্বাভাবিক। কিন্তু আজ (২৭ আগস্ট) সবার থেকে ব্যতিক্রমী একটি জন্মদিন কাটালেন বাংলাদেশের উদীয়মান মডেল ও অভিনেত্রী, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল ফেরদৌস ঐশী। 

২৭ আগস্ট সারাটা দিনজুড়ে এই সৌন্দর্যের তারকা সামাজিক যোগাযোগমাধ্যম বা মোবাইলে জন্মদিনের অগণিত শুভেচ্ছা তো পেয়েছেনই, কিন্তু তার বন্ধুরা তাকে যে সারপ্রাইজ দিয়েছেন তা একেবারেই অতুলনীয়।

এদিন দুপুরে ঐশীর বন্ধুরা তাকে নিয়ে যান রাজধানীর খিলগাঁও এলাকার নন্দীগ্রামে। সেখানে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ‘প্রথম অক্ষর’ নামে একটি স্কুল আছে। প্রায় ৫০ জন ছাত্র-ছাত্রী রয়েছে স্কুলটিতে। সেখানেই ঐশীর জন্মদিন উদযাপনের আয়োজন করেন তার বন্ধুরা। 

এই অবহেলিত শিশুদের সঙ্গে জন্মদিনের কেক কেটেছেন ঐশী। তাদের মুখে খাবার তুলে দিয়েছেন তিনি। সবার সঙ্গে দুপুরের খাবার খেয়েছেন। এর চেয়ে বড় মানবিক ও স্বর্গীয় অনুভূতি আর কি কিছু হতে পারে?

সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে জন্মদিন কাটালেন ঐশী

নিজের জন্মদিন প্রসঙ্গে ঐশী বাংলানিউজকে বলেন, ‘সারাদিন অনেকেই আমাকে কল করে এবং ফেসবুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু আমার এই জন্মদিনের সেরা সময়টা কেটেছে সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে। আমার বন্ধুরা আমাকে চমকে দেওয়ার জন্য তাদের সঙ্গে সময় কাটানোর ব্যবস্থা করে। সত্যি মনের ভেতর থেকে অন্যরকম একটা প্রশান্তি পাচ্ছি।’

অবহেলিত শিশুদের মাঝে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ

ঐশীর গ্লামারাস ক্যারিয়ারে এই সাদাসিধে সময়টুকু যেন তাকে গভীর জীবনোপলব্ধি দিয়েছে। দারুণ খুশি তিনি এই শিশুদের উষ্ণ ভালোবাসার ছোঁয়া পেয়ে।

গেল বছর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হয়ে বিশ্বমঞ্চে বাংলাদেশকে আলোকিত করেছেন ঐশী। বর্তমানে একটি মোবাইল কোম্পানির শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন তিনি। তার হাতে রয়েছে ‘আদম’, ‘স্বপ্নবাজি’ ও ‘মিশন এক্সট্রিম’ নামে তিনটি সিনেমার কাজ। এর মধ্যে ‘মিশন এক্সট্রিম’ সিনেমায় তিনি জুটি বেঁধে কাজ করছেন আরিফিন শুভ’র সঙ্গে। 

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৯
জেআইএম/এমকেআর

ছোটপর্দায় আজকের খেলা
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
‘বুদ্ধিজীবী হত্যাকারীদের দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে’
রাজাকারকে শহীদ বলা জঘন্য আস্ফালন: ঢাবি ভিসি
অবশেষে তালিকা হচ্ছে শহীদ বুদ্ধিজীবীদের


‘সংগ্রামের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে’
রায়েরবাজার সৌধে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা
মিরপুর শহীদ বুদ্ধিজীবী সৌধে জনতার ঢল
হানাদারদের রুখতে বোমা ফেলা হয় হার্ডিঞ্জ ব্রিজে
চলচ্চিত্রকার আমজাদ হোসেনকে হারানোর এক বছর