ঢাকা, সোমবার, ৬ আশ্বিন ১৪২৭, ২১ সেপ্টেম্বর ২০২০, ০২ সফর ১৪৪২

বিনোদন

সেলিমের নতুন সিনেমা ‘পাপ-পুণ্য’, আছেন চঞ্চল ও সিয়াম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৪ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৯
সেলিমের নতুন সিনেমা ‘পাপ-পুণ্য’, আছেন চঞ্চল ও সিয়াম

২০০৯ সালে সুপারহিট সিনেমা ‘মনপুরা’র মুক্তির পর পরবর্তী সিনেমা মুক্তি দিতে নয় বছর সময় নিয়েছিলেন নন্দিত নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম। তবে নিজের তৃতীয় সিনেমা শুরু করতে বেশিদিন কালক্ষেপণ করেননি তিনি। তার দ্বিতীয় সিনেমা ‘স্বপ্নজাল’ মুক্তির এক বছর পরই শুরু করছেন নতুন সিনেমা ‘পাপ-পুণ্য’র শুটিং।

সিনেমাটিতে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী ও সিয়াম আহমেদ। এছাড়া আরও রয়েছেন অভিনেতা ফজলুর রহমান বাবু, মামুনুর রশিদ, গাউসুল আলম শাওন, অভিনেত্রী আফসানা মিমি ও ফারজানা চুমকিসহ অনেকে।

সোমবার (২৬ ডিসেম্বর) থেকে চাঁদপুরে হরিপুর চৌধুরী বাড়িতে সিনেমাটির প্রথম লটের শুটিং শুরু হচ্ছে।

এ প্রসঙ্গে গিয়াস উদ্দিন সেলিম বাংলানিউজকে বলেন, ‘‘সম্পূর্ণ গ্রাম বাংলার গল্প নিয়ে ‘পাপ-পুণ্য’ নির্মিত হচ্ছে। আপাতত এর বেশি এখন আর কিছু বলতে চাইছি না। চাঁদপুরে টানা ১৫ দিন আমরা শুটিংয়ের পরিকল্পনা নিয়ে এসেছি। প্রথম লটের শুটিংয়ে চঞ্চল, সিয়াম, মিমিসহ অনেকে অংশ নিচ্ছেন। সোমবার থেকে শুটিং শুরু হচ্ছে। ’’

তিনি আরও জানান, এখনই সিনেমাটির নায়িকার নাম বলতে চাইছেন না। সিনেমার শুটিং শেষ হওয়ার পর সেটা সবাইকে জানাবেন।

সেলিমের ‘মনপুরা’ সিনেমায় চঞ্চল চৌধুরী এর আগে কাজ করলেও সিয়াম এবারই প্রথম তার পরিচালনায় বড় পর্দায় অভিনয় করছেন। সেলিম এর আগে ‘অপারেশন জ্যাকপট’ নামে একটি সিনেমার ঘোষণা দিয়েছিলেন, কিন্তু এখনো এর শুটিং শুরু হয়নি।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa