php glass

ভিন্ন গল্পে প্রশংসিত ‘দ্য লাইফ অব জলিল’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘দ্য লাইফ অব জলিল’ দৃশ্যে নিশো

walton

অনেক দর্শকের অভিযোগ এখনকার বেশিভাগ নাটকই নাকি গৎবাঁধা গল্পে নির্মিত হয়। তবে এরমধ্যেও অনেক নির্মাতা ভিন্ন গল্প দিয়ে দর্শকদের চাহিদা পূরণের চেষ্টা করে যাচ্ছেন। তাদের মধ্যে একজন ভিকি জাহেদ।

ঈদুল আজহা উপলক্ষে এই পরিচালক নির্মাণ করেছেন নাটক ‘দ্য লাইফ অব জলিল’। মানুষের জীবনের কাকতালীয় ঘটনাকে উপজীব্য করে ‘অক্ষর’খ্যাত এই নির্মাতা নাটকটি নির্মাণ করেছেন।

ঈদ উপলক্ষে নির্মাণ করলেও নাটকটি ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে ঈদের দশম দিন। প্রকাশের পর দর্শকদের প্রশংসা পাচ্ছে আফরান নিশো ও সাফা কবির জুটির নাটকটি। 

এ প্রসঙ্গে ভিকি জাহেদ বাংলানিউজকে বলেন, ‘‘নতুন ও ভিন্ন ধরণের গল্প নিয়ে কাজ করতে আমি সবসময় পছন্দ করি। চেষ্টা করেছি ‘দ্য লাইফ অব জলিল’র মাধ্যমে ভালো একটি কাজ উপহার দেওয়ার জন্য। আলহামদুলিল্লাহ্‌, দর্শক খুব ভালো সাড়া দিয়েছেন এবং প্রশংসা করছেন।’’

‘দ্য লাইফ অব জলিল’ দৃশ্যে সাফা কবির‘‘৪৬ বছর আগে লেখা গল্পের সঙ্গে যদি হুবহু মিলে যায় ৪৬ বছর পরে ঘটে যাওয়া একটি বাস্তব ঘটনা, তাহলে এটা আমরা কী বলবো? কাকতালীয়? এই বিষয়টির উপর ভিত্তি করেই নাটকটির গল্প দাঁড় করানো হয়েছে’, যোগ করেন তিনি।

রোমান্টিক-থ্রিলারধর্মী নাটকটিতে নিশো-সাফা ছাড়াও আরও অভিনয় করেছেন হোসাইন আহমেদ মাসুম, প্রীতি পিয়া, আদিল খান এবং শাজাহান সোবহান। চিত্রগ্রাহক ছিলেন বিদ্রোহী দীপন।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: নাটক
সাস্ট ক্লাবে প্রাণবন্ত পিঠা উৎসব
মানিকগঞ্জে শুরু হয়েছে বিজয় মেলা
১৪ ডিসেম্বর বান্দরবান মুক্ত দিবস
ব্রহ্মপুত্র নদ থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার
বিক্ষোভের মুখে শিলং যাত্রা বাতিল অমিতের


বুদ্ধিজীবী হত্যাকাণ্ড
ইতিহাসের এই দিনে

বুদ্ধিজীবী হত্যাকাণ্ড

শহীদ বুদ্ধিজীবী দিবস শনিবার
পর্দা নামলো ১৫তম স্বল্পদৈর্ঘ্য ও মুক্ত চলচ্চিত্র উৎসবের
ধর্ষণে অন্তঃসত্ত্বা চতুর্থ শ্রেণির ছাত্রী হাসপাতালে
তামিম-পেরেরা জেতালেন মাশরাফির ঢাকাকে