php glass

জয়া আহসান এবার ‘ভূতপরী’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘ভূতপরী'র পোস্টারে জয়া আহসান

walton

সবসময় নিজেকে ভিন্ন রূপে ও নতুন নতুন চরিত্রে উপস্থাপন করতে পছন্দ করেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তার সিনেমা নির্বাচন বরাবরই অন্যদের চেয়ে আলাদা হয়। প্রতিবারই নতুন সিনেমায় তিনি চমকে দেন দর্শক-ভক্তদের।

এবার ভূত হয়ে পর্দায় আসতে যাচ্ছেন ‘দেবী’খ্যাত এই অভিনেত্রী। কলকাতার সুরিন্দর ফিল্মসের প্রযোজনা ‘ভূতপরী’ নামে একটি সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে তাকে। নিজের গল্পে এটি পরিচালনা করছেন সৌকর্য ঘোষাল। 

শুক্রবার (২৩ আগস্ট) সুরিন্দর ফিল্মসের অফিসিয়াল ফেসবুক পেজে ‘ভূতপরী’ সিনেমার একটি পোস্টার প্রকাশ করা বিষয়টি জানানো হয়েছে। পোস্টারে পাখাযুক্ত পরী বেশেই দেখা মিললো জয়া আহসানের।

ভৌতিক গল্পের সিনেমাটিতে দেখা যাবে, ১৯৪৭ সালে মারা যাওয়া এক আত্মার সঙ্গে ২০১৯ সালে সাক্ষাৎ হয় এক বাচ্চা ছেলের। ছেলেটির হাত ধরে আত্মাটি তার মৃত্যুর কারণ অনুসন্ধান করতে শুরু করে। এক পর্যায় আত্মাটি জানতে পারে তার মৃত্যু স্বাভাবিক ছিল না, তাকে খুন করা হয়েছিল! এরপর রহস্যের জন্ম নেয়।

ভৌতিক গল্পের সঙ্গে সিনেমাটিতে জড়িয়ে আছে ক্রাইম ও থ্রিলার। জয়াকে ‘ভূতপরী’ ভূমিকায় দেখা যাবে। বাচ্চা ছেলেটির ভূমিকায় অভিনয় করবেন বিশান্তক মুখার্জি। সিনেমাটিতে আরও রয়েছেন ঋত্বিক চক্রবর্তী, সুদীপ্তা চক্রবর্তী, শান্তিলাল মুখার্জি। ২৬ সেপ্টেম্বর থেকে এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
জেআইএম

মায়ের ওপর অভিমান, রাজধানীতে স্কুলছাত্রীর আত্মহত্যা
নোয়াখালীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেলো দু’জনের
প্রণব মুখার্জি-খান আতার জন্ম
খালেদার মুক্তির জন্য স্বেচ্ছায় কারাভোগে রাজি ফেনী বিএনপি
‘মাথাপিছু আয় ৬০০০ ডলারের আগেই সবার কাছে গাড়ি থাকবে’


দলের জন্য সবটুকু অভিজ্ঞতা ঢেলে দেবেন গিবস
কর দিতে হয়রানি হলে তাৎক্ষণিক ব্যবস্থা: অর্থমন্ত্রী
মিয়ানমারে গণহত্যার বিচার শুরু, সন্তুষ্ট রোহিঙ্গারা
বিশ্বসভ্যতার ইতিহাসই মানবাধিকার অর্জনের ইতিহাস
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নানা আয়োজন সিএমপির