php glass

এবার ঢাকায় আসছেন অভিনেতা অঞ্জন দত্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘সেলসম্যানের সংসারে’ অঞ্জন দত্ত। ছবি: সংগৃহীত

walton

এবার ঢাকার মঞ্চে নাটক নিয়ে আসছেন বাংলা গানের জনপ্রিয় শিল্পী অঞ্জন দত্ত। বিভিন্ন সময় ‘রঞ্জনা, আমি আর আসবো না, হ্যালো… এটা কী ২৪৪১১৩৯, দেবোলিনা, কাঞ্চনজঙ্ঘা’র মতো শ্রোতাপ্রিয় অসংখ্য গান নিয়ে হাজির হলেও এবার একেবারেই নতুন রূপে তাকে দেখবেন ঢাকার মানুষ।

৯ জুলাই (মঙ্গলবার) বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালার মূল মিলনায়তনে মঞ্চ নাটক নিয়ে হাজির হবেন তিনি। ওইদিন সন্ধ্যা ৭টায় মঞ্চস্থ হবে অঞ্জন দত্ত নির্দেশিত-অভিনীত নাটক ‘সেলসম্যানের সংসার’। 

জানা যায়, মঞ্চ নাটকে অংশ নিতে সোমবার (০৮ জুলাই) ঢাকায় আসবেন অঞ্জন দত্ত। পরদিন সন্ধ্যায় শিল্পকলায় প্রদর্শিত হবে নাটক ‘সেলসম্যানের সংসার’। 

গানের অনুষ্ঠানে শিল্পী অঞ্জন দত্ত। ছবি: সংগৃহীত নাটক শেষে ছাপাখানার ভূত থেকে প্রকাশিত তার নাট্যজীবন নিয়ে বই ‘নাট্যঞ্জন’ বইয়ের মোড়ক উন্মোচন করা হবে। পাশাপাশি গুণী এই শিল্পী তার বর্ণাঢ্য জীবন নিয়েও কথা বলবেন। দর্শকদের অনুরোধে অনুষ্ঠানে পরিবেশন করবেন গানও। 

আর্থার মিলারের ‘ডেথ অব অ্যা সেলসম্যান’ অবলম্বনে ‘সেলসম্যানের সংসার’ তৈরি করেছেন অঞ্জন দত্ত নিজেই। নাটকে মধ্যবিত্ত সমাজের সংকট ধরতে চেয়েছেন পরিচালক। 

সাংসারিক দিক থেকে সমাজ বা রাজনীতিকে দেখতে চাওয়ার আকাঙ্ক্ষা থেকেই নির্মিত হয়েছে নাটকটি। এতে উইলি লোম্যানের চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা অঞ্জন। 

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৯
এমএ/

ksrm
দর্শনায় পল্টু হত্যা মামলা, উপজেলা যুবলীগের ৭জন কারাগারে
সিলেটে পুকুরে ডুবে শিশুর মৃত্যু
রামুতে মোটরসাইকেলের ধাক্কায় ব্যবসায়ী নিহত
৫৯ মিনিটে ওষুধ পৌঁছে দিতে ‘গোমেড কিট’
পেঁয়াজের দাম ২৫ থেকে ৭০ টাকা কীভাবে হয়?


পরিবেশ দূষণে দুই কারখানা, ২৫ লাখ টাকা জরিমানা
চট্টগ্রামে যুবলীগের নেতা নির্বাচন করবেন কাউন্সিলররা
ত্রিপুরাকে চট্টগ্রাম-মোংলা বন্দর ব্যবহারের প্রস্তাব 
রাখাইনে ‘গণহত্যার হুমকিতে’ আরও ৬ লাখ রোহিঙ্গা: ইউএন 
প্লাস্টিকের বস্তা ব্যবহারের অপরাধে ৪ ব্যবসায়ীকে জরিমানা