php glass

ঢাকার মঞ্চে গাইবেন নোবেল-অঙ্কিত-আনিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অঙ্কিত-আনিকা-নোবেল

walton

ঢাকার দর্শক-শ্রোতাদের মাতাতে একই মঞ্চে হাজির হচ্ছেন বাংলাদেশ ও ভারতের বেশ কজন শিল্পী। এর মধ্যে বাংলাদেশ থেকে প্রধান আকর্ষণ হিসেবে থাকছেন ভারতীয় চ্যানেল জি বাংলার ‘সা রে গা মা পা’র তারকা মাঈনুল আহসান নোবেল। আর ভারত থেকে আসছেন ‘আশিকি ২’ সিনেমার ‘শুন রাহা হ্যায়’খ্যাত শিল্পী অঙ্কিত তিওয়ারি।

আগামী ১৯ জুলাই রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটির নবরাত্রী হলে হতে যাচ্ছে জমকালো এই মিউজিক্যাল কনসার্ট। এতে নোবেলের সঙ্গে বাংলাদেশ থেকে আরও থাকছেন তাসনিম আনিকা।

এদিকে ‘শুন রাহা হ্যায়’খ্যাত অঙ্কিত বলিউডের সিনেমায় আরও কয়েকটি জনপ্রিয় গান উপহার দিয়েছেন। এর মধ্যে রয়েছে- ‘গালিয়া’, ‘কাতরা কাতরা’, ‘তু হে কে নেহি’, ‘বুন্দ বুন্দ’ প্রভৃতি। 

১৯ জুলাইয়ের এই কনসার্ট উপলক্ষে শনিবার (২৯ জুন) দুপুর ১২টায় এফডিসির ৮নং ফ্লোরে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন এটিএন বাংলার উপদেষ্টা মীর মোতাহার হাসান, মাসুদুর রহমান, সানগ্লো এন্টারটেইনমেন্টের ডিরেক্টর (ইভেন্টস) মির্জা সাজিদ ও এ কোম্পানীর হেড অব অপারেশন আনিসুর রহমান। 

এই আয়োজন প্রসঙ্গে মীর মোতাহার হাসান বলেন, দুই দেশের দুই বাংলার শিল্পীদের নিয়ে এই অনুষ্ঠান সফল হবে বলে আশা করছি। এটি ছাড়াও সামনে আমরা আরও কয়েকটি আয়োজনের পরিকল্পনা হাতে নিয়েছে। এর মধ্যে ১৯ জুলাইয়ের কনসার্টে নোবেল-অঙ্কিতের সঙ্গে আরও গাইবেন আনিকা ও সানা খান।

এটি একটি বাণিজ্যিক কনসার্ট। এই কনসার্টে সিলভার এর জন্য ২০০০ টাকা, গোল্ড এর জন্য ৫০০০ এবং ভিআইপি টিকেটের জন্য ১৫০০০ টাকা মূল্য নির্ধারণ করা হয়েছে। আগামী ৫ই জুলাই থেকে ঢাকা শহরের কয়েকটি রেস্তঁরাসহ অনলাইনেও পাওয়া যাবে এই শোর টিকেট।

এই মিউজিক্যাল কনসার্টের আয়োজক যৌথভাবে এটিএন ইভেন্টস ও সানগ্লো এন্টারটেইনমেন্ট। 

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, জুন ৩০, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সঙ্গীত
ksrm
কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্য‌ক্তির মৃত্যু
বকেয়া বেতনের দাবিতে সাভারে শ্রমিকদের বিক্ষোভ
লিখিত পরীক্ষায় অনুত্তীর্ণদের এবার এমসিকিউ দিতে হবে না
বগুড়ায় ভেজাল ওষুধের বিরুদ্ধে অভিযান
নাজনীনের ঘাতক স্বামী রবিউলের ফাঁসির দাবিতে মানববন্ধন


ঢাকা কমার্স কলেজে কোচিংয়ে বছরে ১২ কোটি টাকার দুর্নীতি!
লালমনিরহাটে বজ্রপাতে ৫ শ্রমিক আহত
সিলেট সীমান্তে ৪৮০ বোতল ফেনসিডিল জব্দ
চিরকুট লিখে পালিয়ে যাওয়া স্কুলছাত্র চট্টগ্রামে উদ্ধার
না’গঞ্জে ইয়াবাসহ মাদককারবারি মুন্না গ্রেফতার