php glass

২৫ বছর পর অক্ষয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অক্ষয় কুমার

walton

এক সময়ের তুমুল জনপ্রিয় গান ‘টিপ টিপ বর্ষা পানি’তে আবার দেখা যাবে অক্ষয় কুমারকে। এবার তার সঙ্গে থাকছেন ক্যাটরিনা কাইফ। রোহিত শেঠির ‘সূর্যবংশী’ সিনেমায় থাকছে সাড়া জাগানো এই গানটি। 

‘খিলাড়ি’খ্যাত অক্ষয় কুমার ২৫ বছর পরে সেই বিখ্যাত গানটি পুনরায় দর্শকদের উপহার দিতে চলেছেন। তার আগামী সিনেমায় ‘টিপ টিপ বর্ষা পানি’তে গানটি থাকছে বলে নিশ্চিত করেছেন ৫১ বছর বয়সী এই অভিনেতা। এর জন্য উচ্ছ্বাসও প্রকাশ করেছেন অক্ষয়।  

নব্বইয়ের দশকে ‘মোহরা’ (১৯৯৪) সিনেমায় অক্ষয় কুমার ও রাবীনা ট্যান্ডন এই গানটিতে অভিনয় করেছিলেন। গানের দৃশ্যায়নে তাদের গরম রসায়ন দর্শকদের হৃদয় তোলপাড় করেছিলো। এখনো দর্শকরা এই গানটিকে বলিউডের সর্বকালের অন্যতম সেরা গরম দৃশ্যের গান হিসেবে উপভোগ করেন।

ইতোমধ্যে রোহিত শেঠির ‘সূর্যবংশী’তে অক্ষয় কুমার অভিনয় শুরু করেছেন। টুইটার পোস্টে তিনি জানিয়েছেন, এই গানে অন্য কোন অভিনেতা অভিনয় করলে তিনি সত্যিই হতাশ হতেন।

মূলত এই গানের মাধ্যমেই অক্ষয় কুমার তুমুল জনপ্রিয়তা লাভ করে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন। এই গানের স্বত্ত্বাধিকারী ‘মোহরা’ সিনেমার প্রযোজক রতন জৈনকে অশেষ ধন্যবাদ জানিয়েছেন অক্ষয়। আর তিনিও অক্ষয়কে এই গানে পুনরায় রূপদান করার সুযোগ দিতে পেরে খুশি। 

রোহিত শেঠির চতুর্থ পুলিশী অ্যাকশানধর্মী সিনেমা ‘সূর্যবংশী’। এখানে অক্ষয় ‘বীর সূর্যবংশী’ চরিত্রে অভিনয় করছেন। এই চরিত্রটি একজন এন্টি-টেরোরিস্ট স্কোয়াড অফিসারের। ‘সিম্বা’ (২০১৮) সিনেমায় রণবীর সিং এই চরিত্রে প্রথম অভিনয় করেছেন।

আগামী বছরের ২৭ মার্চ ‘সূর্যবংশী’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। 

ভিডিও লিঙ্ক:

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, জুন ২০, ২০১৯
ওএফবি
 

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
চুরি-ডাকাতি রোধে স্বেচ্ছাশ্রমে রাস্তা পরিস্কার
বিশ্বের ৮৫ শতাংশ ইলিশ উৎপাদন হয় বাংলাদেশে: খসরু
তৃণমূলের নেতাকর্মীরাই আ’লীগের মূল শক্তি: কৃষিমন্ত্রী
পূর্বধলায় ট্রাকচাপায় যুবক নিহত
‘কাঞ্চন পৌরসভা নির্বাচনে কেউ ঝামেলা করলে গুলি চালাবেন’


ছেলেধরা সন্দেহে নারীকে গণপিটুনি, রক্ষা করতে পুলিশ আহত
চিকিৎসা সংকট: দেশের স্বাস্থ্যসেবা মূলত শহরকেন্দ্রিক
দেশীয় ব্যবসায়ীদের সম্ভাবনাময়ী বাজার আমাজন
৭ নারী ব্যবসায়ী উদ্যোক্তাকে পুরস্কৃত করলো কালারস
মাদক থেকে শিক্ষার্থীদের দূরে থাকার আহ্বান বিজিবি ডিজির