php glass

জুলাইতে মুক্তি পাচ্ছে ‘আব্বাস’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিরব হোসেন ও সোহানা সাবা

walton

প্রথমবারের মতো জুটি বেঁধে বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন চিত্রনায়ক নিরব হোসেন ও অভিনেত্রী সোহানা সাবা। ‘আব্বাস’ সিনেমার মধ্য দিয়ে একসঙ্গে পর্দা মাতাবেন তারা। এটি নির্মাণ করেছেন পরিচালক ও অভিনেতা সাইফ চন্দন।

রোববার (১৬ জুন) সিনেমাটি চলচ্চিত্র সেন্সর বোর্ড প্রদর্শিত হওয়ার পর বিনা কর্তনে মুক্তির অনুমতি পেয়েছে। আর এটি জুলাই মাসে মুক্তি পেতে যাচ্ছে বলে জানিয়েছেন নির্মাতা।

সাইফ চন্দন বাংলানিউজকে বলেন, ‘সেন্সর বোর্ডে সিনেমা দেখে ছাড়পত্র প্রদানের অনুমতি দিয়েছে। তবে আনুষ্ঠানিকতা শেষে ছাড়পত্র হাত পেতে আরও এক-দু’দিন সময় লাগবে।’

‘আমরা একেবারে প্রস্তুত। আশা করছি জুলাইতে ‘আব্বাস’ প্রেক্ষাগৃহে মুক্তি দিতে পারবো। তবে মাস ঠিক হলেও তারিখটি এখনো চূড়ান্ত করতে পারিনি। কয়েকদিনের মধ্যে প্রযোজকের সঙ্গে আলাপ করে সিদ্ধান্ত নেবো’, যোগ করেন ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’খ্যাত নির্মাতা। 

আব্বাস নামের একটি ছেলের বেড়ে ওঠা ও সংগ্রামকে উপজীব্য করে সিনেমাটির কাহিনি সাজানো হয়েছে। ছেলেটির জীবনে প্রেম নিয়ে আসে এমন একটি মেয়ে, যাকে অক্সিজেনের মতো অপরিহার্য মনে করেন আব্বাস। যেখানে আব্বাস চরিত্রে নিরব হোসেনের আর অক্সিজেন তথা ওটু নাম থাকছে সোহানা সাবার। আরও অভিনয় করেছেন সূচনা আজাদ, জয়রাজসহ অনেক। 

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, জুন ১৭, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
খুলনায় ট্রাকচাপায় এক ব্যক্তির মৃত্যু
কাভার্ডভ্যান চাপায় আহত সার্জেন্ট কিবরিয়ার মৃত্যু
মিডিয়ার সহযোগিতা চাইলেন শিরীণ আখতার
আগরতলায় বন্যার্তদের পাশে ৪৬ আশ্রয়কেন্দ্র
অর্থ আত্মসাতে ফারইস্ট কো-অপারেটিভের চেয়ারম্যান গ্রেফতার


প্রতিবন্ধী শিশু ধর্ষণ মামলায় কিশোর গ্রেফতার
মানুষের চেয়ে বড় জেলিফিশ!
রংপুরে নেওয়া হচ্ছে এরশাদের মরদেহ
কলারোয়ায় ডাম্প ট্রাকের ধাক্কায় নারী শ্রমিক নিহত
বন্দরে গলায় ফাঁস লাগিয়ে বৃদ্ধার আত্মহত্যা