php glass

দুর্বৃত্তদের হামলায় আহত কণ্ঠশিল্পী অভি এখনো আইসিইউতে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কণ্ঠশিল্পী অভি

walton

ঢাকা: পুরান ঢাকার বংশালে দুর্বৃত্তদের হামলায় আহত কণ্ঠশিল্পী মোহাম্মদ উল্লাহ নিরব অভি (২৭)  এখনো ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের নিবিড় পর্যবেক্ষণ ওয়ার্ড (আইসিইউ)তে চিকিৎসাধীন রয়েছেন। 

শনিবার (১৫ জুন) সন্ধ্যার দিকে কথা আহত অভির পরিবারের সাথে। অভিরা দুই বোন ও এক ভাই, সে সবার ছোট। তাদের স্থানীয় বাড়ি পুরার ঢাকার নয়াবাজার জিন্দাবাহার এলাকায় হলেও বাবা অলিউল্লাহ মা কোহিনুর বেগম সাথে বংশাল আরমানিটোলা এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকেন।

আহত অভির মা-র উপস্থিতিতে দুই বোন তাসনুভা আক্তার ও উম্মে কুলসুম জানান, তার ভাই এসএসসি পাশ করার পরে আর পড়ালেখা করেনি। ছোটকাল থেকেই অভির সংগীতের প্রতি আগ্রহ ছিল। তাই এসএসসি পরীক্ষার পরে সংগীত নিয়ে চর্চা করতে থাকে। 
একপর্যায়ে এলাকাসহ বিভিন্ন জায়গার অনুষ্ঠানে সে গান গেয়ে সবার প্রশংসা পায়। 


দুই বোন আরও জানান, ১৩ জুন সকাল ৭টার দিকে বাসায় নাস্তা করার সময় অভির ফোনে একটি কল আসে। সেই কলে কথা বলে, অভি দ্রুত ঘর থেকে বেরিয়ে যায়। তার কিছুক্ষণ পরে সংবাদ পেয়ে আমরা ওই এলাকার মুকিম বাজার কবরস্থানের ভেতর থেকে অভিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করি। দ্রুত সেখান থেকে তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল (মিটফোটে)। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢামেক হাসপাতালে আনা হয়। সেদিন থেকেই সে জরুরি বিভাগ আইসিইউতে চিকিৎসাধীন আছেন। 

ঢাকা মেডিকেল হাসপাতালে জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক (আরএস) আলাউদ্দিন জানান, ঘটনার দিন থেকেই অভি হাসপাতালের জরুরি বিভাগের আইসিইউতে আছেন।  তার মাথায় আঘাত আছে, তাই বর্তমানে সে নিউরোসার্জারি বিভাগের তত্ত্বাবধানে আছে। তার সর্বশেষ স্বাস্থ্যর অবস্থা সম্পর্কে আগামীকাল সকালে আপনাদের জানানো হবে।

বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, ওই দিন সন্ধ্যায় অভির পরিবার থানায় একটি মামলা করলে। সেই মামলা নিয়ে পুলিশ কাজ করছে, বিস্তারিত পরে জানা যাবে।

 
বাংলাদেশ সময়: ০৪০৫ ঘণ্টা, জুন ১৬, ২০১৯
এজেডএস/এসআইএস

সাদিয়ার চিকিৎসার জন্য সাহায্যের আবেদন 
ধর্ষণ মামলায় অব্যাহতি পেলেন রোনালদো
রাতে শেষ হচ্ছে নিষেধাজ্ঞা, সাগরে যেতে প্রস্তুত জেলেরা
২৯ জুলাই থেকে রেলের আগাম টিকিট, ফিরতি ৫ আগস্ট
মেয়াদোত্তীর্ণ ফিটনেসবিহীন গাড়ি ৪ লাখ ৭৯ হাজার ৩২০


সীমান্ত থেকে দু’বার রাশিয়ান জেট তাড়ালো দক্ষিণ কোরিয়া 
সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতায় পুঁজিবাজারে লেনদেন
ঢাবিতে অধিভুক্তি বাতিলের দাবিতে ক্লাস-পরীক্ষা বর্জন
নিষেধাজ্ঞা শেষে সাগরে যাত্রার প্রস্তুতি জেলেদের
অর্থের বিচারে রিয়াল-বার্সার পেছনে পড়লো ম্যানইউ