php glass

তারকারা কে কোথায় ঈদ করছেন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আমিন খান, তিশা, নিরব, তাসকিন ও আইরিন

walton

মুসলিম ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব ঈদ। সবাই চান এই দিনটি পরিবার ও প্রিয়  মানুষদের সঙ্গে আনন্দে উদযাপন করতে। এর ব্যতিক্রম তারকারাও নয়। কাজের জন্য ঢাকায় থাকেন অনেকে, কিন্তু কেউ কেউ ঈদে উড়াল দেন নিজ গ্রামের বাড়িতে। আবার অনেকে পরিবার নিয়ে ঢাকাতেই থাকছেন ঈদ করতে।

ঈদের বিশেষ আয়োজনে পাঁচজন চলচ্চিত্র তারকা কে কোথায় ঈদ করছেন তা নিয়ে কথা বলেছেন বাংলানিউজের সঙ্গে-

আমিন খান
আমার ঈদ সবসময় ভালো যায়। কারণ ঈদ এলে সবাইকে উপহার দিতে পারি এবং পাইও। তাছাড়া পবিত্র রমজান মাসের পর ঈদ উদযাপন করা আসলেই অনেক আনন্দের। আমি সবসময় দেশে ঢাকাতেই ঈদ করি, এবারও পরিবার নিয়ে এখানেই ঈদ করছি।

নুসরাত ইমরোজ তিশা
সাধারণত ঢাকাতেই ঈদ করা হয়। এবারও পরিবারের সঙ্গে রাজধানীতে থাকছি। প্রতিটি ঈদই নতুন নতুন স্মৃতি নিয়ে আসে, নতুন আনন্দে আমাদের রাঙ্গিয়ে দেয়। আশা করছি এবারের ঈদও পরিবারের সঙ্গে ভালো কাটবে, অনেক মজা করবো, ভালো কিছু স্মৃতি জমা হবে।

আইরিন সুলতানা
বাবা-মাকে ছাড়া ঈদ কল্পনাই করতে পারি না। তাই প্রতি বছর যশোরের নোয়াপাড়ায় আমার গ্রামের বাড়িতে ঈদ করি। এবারও ব্যতিক্রম ঘটছে না। চাঁদ রাতে গ্রামে যাচ্ছি। মনে হয় কতদিন পর বাবা-মা, ভাই-ভাবিকে দেখবো। শত ব্যস্ততার মধ্যে সবার জন্য কিছু না কিছু কিনেছি। 

তাসকিন রহমান
চার বছর পর ঢাকায় ঈদ করছি। আমি অস্ট্রেলিয়া বসবাস করি, সেখানেই আগের ঈদগুলো করা হয়েছে। এবার পরিবারের সবাই আমাকে পেয়ে বেশ খুশি। তাছাড়া ঈদে নিজ দেশে থাকতে পারছি, আপনজনকে কাছে পাচ্ছি, মিডিয়ার বন্ধুদের সঙ্গে আনন্দে উদযাপন করতে পারছি-সে জন্য আমি উচ্ছ্বসিত।

নিরব হোসেন
ছোটবেলায় মাত্র একবার বাবার সঙ্গে গিয়ে রাজবাড়িতে আমাদের গ্রামে ঈদ করেছিলাম। এরপর থেকে ঢাকাতেই ঈদ করা হয়। এখন বাবা নেই, হয়তো আর কখনো বাড়িতেও ঈদ করা হবে না। তবে পরিবারের সবাইকে নিয়ে একসঙ্গে ঢাকায় ঈদ করতে বেশ ভালোই লাগে। 

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, জুন ০৪, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
ksrm
স্কুল ভবন থেকে লাফিয়ে পড়ে এক ছাত্রের আত্মহত্যাচেষ্টা
ই-নামজারি সেবা নিশ্চিতে অক্টোবরেই হটলাইন চালু
আদিতমারীতে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
রোহিঙ্গাদের পরিচয়পত্র দেওয়ায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা
ন্যায্য অধিকার আদায়ে জাপা সবসময় শ্রমিকদের পাশে থাকবে


চাকরি না হওয়ার করণ ফেসবুক!
রংপুর উপ-নির্বাচন: সরে দাঁড়ালেন আ’লীগের প্রার্থী
অবশেষে বার্সার অনুশীলনে মেসি
কুষ্টিয়ায় মাদক মামলায় একজনের যাবজ্জীবন
উখিয়ায় বিদেশি পিস্তলসহ রোহিঙ্গা সন্ত্রাসী আটক