php glass

আমরাই জিতবো, জিতবোই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

তাহসান-সুমি-পলাশ-জয়-পূজা-সিয়াম

walton

এবারের ইংল্যান্ড বিশ্বকাপে অন্যতম ফেভারিট দল বাংলাদেশ। তাই এই বিশ্বকাপ নিয়ে সারাদেশের মানুষের প্রত্যাশা একটু বেশিই। সবার মুখে শুধু একটাই কথা, বাংলাদেশ অনেক ভালো করবে। রোববার (২ জুন) থেকে শুর হচ্ছে বাংলাদেশের বিশ্বকাপ যাত্রা। বিকাল সাড়ে ৩টায় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। আজকে ম্যাচটি নিয়ে কথা বলেছেন বিনোদন অঙ্গনের কয়েকজন তারকা। পাঠকদের জন্য তা তুলে ধরা তুলে ধরা হলো-

তাহসান খান
এবার আমাদের দল অনেক শক্তিশালী। যে কোনো দলের উপর প্রভাব বিস্তার করার ক্ষমতা রাখে। আমার মনে হচ্ছে, আমরা খুব ভালো করবো। প্রিয় বাংলাদেশ ক্রিকেট টিমের প্রতি আমার শুভকামনা রইলো।

শারমিন সুলতানা সুমি (চিরকুট)
আজকের খেলায় আমরা জিতবো, জিতবো ই। তবে মাঠের কন্ডিশন সম্পর্কে অবগত না থাকায় প্রথমে ব্যাটিং না বোলিং নিলে ভালো হবে, তা বোঝতে পারছি না। কিন্তু জয়ের ব্যাপারে আমি শতভাগ আত্মবিশ্বাসী।

পলাশ নূর (ওয়ারফেজ)
খেলা দেখার অপেক্ষায় বসে আছি। আজ প্রথম খেলা। এই খেলায় জয়টা খুব জরুরি, আত্মবিশ্বাস বাড়ানোর জন্য। আমার কাছে মনে হচ্ছে, বাংলাদেশ ম্যাচটা জিতবে। বাকিটা আল্লাহ্ ভরসা। এটা ঠিক যে, আজকের ম্যাচ জিতলে- বাংলাদেশ অনেক দূর যাবে। মানে, ক্রিকেট বিশ্বকে বিস্মিত করার একটা উপলক্ষ্য তৈরি হবে।

সিয়াম আহমেদ
বাংলাদেশ দলের জন্য অনেক অনেক শুভকামনা। আমার দৃঢ় বিশ্বাস, বাংলাদেশ বিশ্বকাপে ভালো একটা ফল নিয়ে দেশে ফিরবে। পুরো টিম মিলে যদি পারফর্ম করতে পারে, তাহলে ভালো একটা কিছুর সম্ভবনা আছে। দলের প্রতি ভালোবাসা।

জয় শাহরিয়ার
আমরা সবশেষ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজটা খুব ভালো করেছি। এই সিরিজে পরে ব্যাট করে সবগুলো ম্যাচ জিতেছি। তাই আমার মনে হয়, টসে জিতলে প্রথমে বোলিং নিলেই ভালো হবে। দক্ষিণ আফ্রিকাকে ৩১০ কিংবা ৩০০ রানের মধ্যে আটকাতে পারলে, আমরা ভালোভাবেই এই রান তাড়া করতে পারবো। যাই হোক, টস ভাগ্যের ব্যাপার। প্রথমে ব্যাটিং পেলেও আমরাই জিতবো।

পূজা চেরি
আমার বিশ্বাস বাংলাদেশ দল প্রতিটি ম্যাচে জয়লাভ করবে। সারা দেশের মানুষের সঙ্গে আমিও দলের জয় উদযাপন করার অপেক্ষায় আছি। তবে আমার চাওয়া থাকবে, কোনো খেলোয়াড় যাতে ইনজুরিতে না পড়ে। সবাই সবার সেরাটা দিয়ে খেলুক, এটাই প্রত্যাশা।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, জুন ০২, ২০১৯
ওএফবি/জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: বিনোদন
ksrm
মুষ্টিমেয় শিক্ষক আন্দোলনের কলকাঠি নাড়াচ্ছেন
নকলায় বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত
জাতীয় নারী দাবায় শীর্ষস্থানে রানী হামিদ
আন্দোলনের মুখে ইবি প্রক্টরকে অব্যাহতি
ফরিগঞ্জে সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মকর্তা নিহত


বিজয়নগর সায়েম টাওয়ার থেকে আটক ১৭
চট্টগ্রাম বিভাগীয় ফুটবলে চ্যাম্পিয়ন ছাগলনাইয়া পাইলট
ইয়েমেনের কাছে হেরে গেলো বাংলাদেশের কিশোররা
বৃক্ষরোপণে জীবনমান উন্নত হবে: এমএ মালেক
ঈশ্বরদীতে ছাত্রলীগ নেতা ইয়াবাসহ গ্রেফতার