php glass

একসঙ্গে অর্ণব-মিথিলা এবং ‘কি হলে কি হতো’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অর্ণব-মিথিলা

walton

অর্ণব বরাবরই ব্যতিক্রম। সুর-সঙ্গীতায়োজনে নিজস্বতা ও গায়কীগুণে সঙ্গীতপ্রেমিদের মাঝে তৈরি করেছেন দারুণ গ্রহণযোগ্যতা। মাঝে বেশ কিছুদিন গান প্রকাশনা থেকে দূরে ছিলেন তিনি। তবে এবারের ঈদ আয়োজনে ভক্ত-অনুরাগীদের জন্য নতুন গান নিয়ে ফিরছেন এই গায়ক।

অর্ণবের নতুন এই গানের শিরোনাম ‘কি হলে কি হতো’। তৈরি হয়েছে এর গল্পনির্ভর দারুণ একটা গান ভিডিও। এতে অর্ণবের সঙ্গে মডেল হয়েছেন দর্শকপ্রিয় অভিনেত্রী মিথিলা। এছাড়া আছে ইন্দ্রশীষ রায় ও শ্রীজিত মুর্খাজীর উপস্থিতিও।

গানটির কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন প্রদ্যুত চ্যাটার্জী। মোশনরক এন্টারটেইনমেন্ট ও মাস-কাট প্রোডাকশন হাউজের ব্যানারে গানটির ভিডিও নির্মাণ করেছেন একলব্য চৌধুরী। এর পৃষ্ঠপোষকতায় ইগলু রেড বেলভেট আইসক্রীম।

এ গান প্রসঙ্গে অর্ণব বলেন, শ্রোতাদের প্রত্যাশানুরুপ একটি গান করেছি। যে ধরনের গান শ্রোতারা আমার থেকে চাই। গানের সঙ্গে ভিডিও নির্মাণও চমৎকার হয়েছে। বলতে পারি, দর্শক-শ্রোতাদের ভালোলাগার মতো গানই হয়েছে।

ঈদের তৃতীয় দিন ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে ‘কি হলে কি হতো’। এছাড়াও গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, মে ৩১, ২০১৯
ওএফবি  

ক্লিক করুন, আরো পড়ুন: সঙ্গীত
ksrm
কর্মসংস্থানসহ ১০ দফা দাবিতে আগরতলায় বিক্ষোভ মিছিল
স্কুল ভবন থেকে লাফিয়ে পড়ে এক ছাত্রের আত্মহত্যাচেষ্টা
ই-নামজারি সেবা নিশ্চিতে অক্টোবরেই হটলাইন চালু
আদিতমারীতে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
রোহিঙ্গাদের পরিচয়পত্র দেওয়ায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা


ন্যায্য অধিকার আদায়ে জাপা সবসময় শ্রমিকদের পাশে থাকবে
চাকরি না হওয়ার কারণ ফেসবুক!
রংপুর উপ-নির্বাচন: সরে দাঁড়ালেন আ’লীগের প্রার্থী
অবশেষে বার্সার অনুশীলনে মেসি
কুষ্টিয়ায় মাদক মামলায় একজনের যাবজ্জীবন