php glass

ঝড় তুলেছে ‘র‌্যাম্বো: লাস্ট ব্লাড’র ট্রেলার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিলভেস্টার স্ট্যালোন

walton

এ বছর হলিউডের অন্যতম প্রত্যাশিত সিনেমা ‘র‌্যাম্বো: লাস্ট ব্লাড’। এটি জনপ্রিয় ‘র‌্যাম্বো’ ফ্র্যাঞ্চাইজির পঞ্চম ও শেষ কিস্তি। কিংবদন্তি অভিনেতা সিলভেস্টার স্ট্যালোনের সিনেমাটি চলতি বছর ২০ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

মুক্তির তিন মাস আগেই অনলাইনে প্রকাশ পেয়েছে সিনেমাটির টিজার ট্রেলার। বৃহস্পতিবার (৩০ মে) প্রকাশিত ট্রেলারটি এরই মধ্যে ইউটিউবে ঝড় তুলেছে। একদিন পার না হতেই এটির ভিউ অর্ধ কোটি ছুঁই ছুঁই। তাছাড়া ‘র‌্যাম্বো’ ভক্তদেরও প্রশংসায় ভাসছে।

১৯৮২ সালে ‘র‌্যাম্বো’ ফ্র্যাঞ্চাইজির প্রথম কিস্তি ‘ফার্স্ট ব্লাড’ মুক্তি পায়। ৩৭ বছর পর ২০১৯ সালে মুক্তি পাচ্ছে ‘র‌্যাম্বো: লাস্ট ব্লাড’। আদরিন গ্রুনবেরগের পরিচালনায় এর চিত্রনাট্য স্ট্যালোনের।

সিনেমাটিতে সিলভেস্টার স্ট্যালোন জন র‌্যাম্বো চরিত্রে অভিনয় করেছেন। যিনি তার খুব কাছের এক বন্ধুর অপহৃত মেয়েকে উদ্ধার করতে মেক্সিকোতে অভিযানে যান। এতে আরও অভিনয় করেছেন পাজ ভেগা, সার্জিও এবং ইভেত্তে মোনরেল।

অ্যাকশনে ভরপুর সাড়াজাগানো ‘র‌্যাম্বো’র প্রথম কিস্তি মুক্তির সময় স্ট্যালোনের বয়স ছিল ৩৬, আর শেষ পর্বে তিনি এখন ৭৩ বছরে।

১৯৮৫ সালে ‘র‌্যাম্বো: ‘ফার্স্ট ব্লাড পার্ট টু’, ১৯৮৮ সালে মুক্তি ‘র‌্যাম্বো থ্রি’ এবং সর্বশেষ ২০০৮ সালে পুনর্নির্মাণ করা হয় ‘র‌্যাম্বো’।

**‘র‌্যাম্বো: লাস্ট ব্লাড’র ট্রেলার.

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, মে ৩১, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: হলিউড সিনেমা
ksrm
স্কুল ভবন থেকে লাফিয়ে পড়ে এক ছাত্রের আত্মহত্যাচেষ্টা
ই-নামজারি সেবা নিশ্চিতে অক্টোবরেই হটলাইন চালু
আদিতমারীতে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
রোহিঙ্গাদের পরিচয়পত্র দেওয়ায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা
ন্যায্য অধিকার আদায়ে জাপা সবসময় শ্রমিকদের পাশে থাকবে


চাকরি না হওয়ার করণ ফেসবুক!
রংপুর উপ-নির্বাচন: সরে দাঁড়ালেন আ’লীগের প্রার্থী
অবশেষে বার্সার অনুশীলনে মেসি
কুষ্টিয়ায় মাদক মামলায় একজনের যাবজ্জীবন
উখিয়ায় বিদেশি পিস্তলসহ রোহিঙ্গা সন্ত্রাসী আটক