এলআরবি বাদ দিয়ে ‘বালাম অ্যান্ড দ্য লিগ্যাসি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্যান্ডদল ‘বালাম অ্যান্ড দ্য লিগ্যাসি’

walton

গেলো ৫ এপ্রিল বিকেলে ব্যান্ডদল এলআরবি’র জন্মদিনে রাজধানীর থার্টি থ্রি রেস্টুরেন্টে বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে সঙ্গীতশিল্পী বালামকে এলআরবি’র নতুন ভোকাল ও গিটারিস্ট হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হয়।

php glass

বালাম যোগদানের মাত্র ১০ দিনের মাথায় এলআরবি দিলেন নতুন বার্তা। হ্যাঁ, আইয়ুব বাচ্চুর ‘এলআরবি’ নামটি আর থাকছে না। এই নামটি বদল করে ‘বালাম অ্যান্ড দ্য লিগ্যাসি’ ঠিক করা হয়েছে।

এলআরবি’র নাম পরিবর্তনের কারণ সম্পর্কে জানতে চাইলে সোমরাব (১৫ এপ্রিল) বিকেলে ব্যান্ডটির সাউন্ড ইঞ্জিনিয়ার শামীম আহমেদ বাংলানিউজকে বলেন, নাম পরিবর্তনের কোনো ইচ্ছে আমাদের ছিলো না। বাচ্চু ভাইয়ের পরিবারের বিশেষ অনুরোধে আমরা নাম পরিবর্তন করেছি।

এছাড়া তিনি বাংলানিউজের কাছে একটি লিখিত বার্তা পাঠিয়েছে। সেখানে এলআরবি’র পক্ষ থেকে লেখা হয়, বিষয়টি আমাদের কাছে অনেক আবেগপ্রবণ। আমরা বসকে এবং এলআরবিকে অনেক ভালোবাসি। আমরা বসের সম্মান রক্ষার্থে যে কোনো সিদ্ধান্ত নিতে কখনো পিছপা হইনি এবং হবো না।

পরিবারের সদস্যদের অনুরোধের প্রতি সম্মান দেখিয়ে নব গঠিত এলআরবি ব্যান্ডের সদস্যরা এলআরবি নামটি পরিবর্তন করে ব্যান্ডের নাম ‘বালাম অ্যান্ড দ্য লিগ্যাসি’ নামে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত কার্যক্রম চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন।

তারা আরও লেখেন, মনে পড়ছে বসের সেই বিখ্যাত উক্তি- দ্য শো মাস্ট গো অন। তাই আমরা জোর দিয়ে বলছি- দ্যা লিগ্যাসি মাস্ট গো অন।

এখন থেকে এলআরবি ব্যান্ডের সদস্যদের ‘বালাম অ্যান্ড দ্য লিগ্যাসি’ ব্যান্ডের নামে নতুন করে মঞ্চ মাতাতে দেখা যাবে।

ব্যান্ডটির বর্তমান লাইনআপ: স্বপন (বেজ গিটার), মাসুদ (গিটার), বালাম (ভোকাল ও গিটার), রোমেল (ড্রামস),  ও  শামীম আহমেদ (সাউন্ড ইঞ্জিনিয়ার)।

গত বছরের ১৮ অক্টোবর এলআরবি’র প্রধান ব্যান্ড তারকা-সঙ্গীতশিল্পী আইযুব বাচ্চু পৃথিবীর মায়া ছেড়ে না ফেরার দেশে চলে যান।

১৯৯০ সালের ৫ এপ্রিল এলআরবি গড়ে তোলেন আইয়ুব বাচ্চু। প্রথম ব্যান্ডটি নাম রাখা হয়েছিলো ‘লিটল রিভার ব্যান্ড (এলআরবি)। পরবর্তীতে ১৯৯৭ সালে এই নাম বদল করে রাখা হয় ‘লাভ রানস ব্লাইন্ড (এলআরবি)’। 

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সঙ্গীত
আমেথিতে পিছিয়ে রাহুল গান্ধী
সূচকের মিশ্র প্রবণতায় চলছে লেনদেন 
‘দিদি’র বাংলায় মোদীর হাসি
একমাত্র বাংলাদেশি হিসেবে পিএসএলে দল পেলেন আফিফ 
বেনাপোল কাস্টমসে রেকর্ড রাজস্ব ঘাটতি


ঈদযাত্রা নির্বিঘ্ন করতে পাটুরিয়া-দৌলতদিয়ার প্রস্তুতি
জমে উঠছে নিউমার্কেটের ঈদবাজার
বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়া শিবিরে বড় দুঃসংবাদ
রামগতিতে ১২ লাখ চিংড়ি পোনা জব্দ
মাইডাস ফাইন্যান্সিংয়ের আড়াই শতাংশ লভ্যাংশ ঘোষণা