পহেলা বৈশাখে ২৩ বছরে শিরোনামহীন এবং এবারই প্রথম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শিরোনামহীন

walton

দেশের অন্যতম সেরা ব্যান্ডদল শিরোনামহীন। পহেলা বৈশাখ (১৪ এপ্রিল) ব্যান্ডটি জন্মদিন। বাংলা নতুন বছর ১৪২৬ এসে ২৩ বছরে পা রাখলো ব্যান্ডটি। 

php glass

মজার বিষয় হলো, শিরোনামহীনের দীর্ঘ ২৩ বছরে পথচলায় এবারই প্রথম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসেছেন তারা। লাইভে জন্মদিন উদযাপনের পাশাপাশি শ্রোতাদের নতুন কাজের খবরও দিলেন।

শিরোনামহীন প্রধান সদস্য জিয়া রহমানের উপস্থাপনার মাধ্যমে শুরু হয় তাদের প্রথম ফেসবুক লাইভ যাত্রা।

ব্যান্ডদল শিরোনামহীননতুন গান সম্পর্কে তিনি বলেন, এরইমধ্যে আমরা ‘এই অবেলায়’ শিরোনামে নতুন একটি গানের কাজ প্রায় শেষ করেছি। শিরোনামহীনের আগের গানগুলোতে ব্যবহৃত বেশিভাগ যন্ত্রই গানটিতে ব্যবহার করেছি। ভিডিওর জন্য ইতিমধ্যে দারুণ একটি গল্প তৈরি করেছি। সেটি এখন আপাতত শেয়ার করতে চাচ্ছি না। মজাটা থেকে যাক।

জন্মদিন উপলক্ষ্যে শিরোনামহীনের ভোকাল শেখ ইশতিয়াক বাংলানিউজকে বলেন, ১৯৯৬ সালের এই দিনে (১৪ এপ্রিল) শিরোনামহীনের যাত্রা শুরু হয়। সফলতার সঙ্গে দীর্ঘ ২২ বছর পার করলো শিরোনামহীন। আমি এমন একটি ব্যান্ডের সদস্য হতে পেরে সত্যিই অনেক গর্ববোধ করছি।

তিনি আরও বলেন, আসছে ইদুল ফিতরে ‘এই অবেলায়’ শিরোনামের গান ভিডিও আমাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে। এছাড়া ‘পারফিউম’ শিরোনামে আরও একটি গানের কাজ সম্পন্ন হয়েছে। এ গানটি ছাড়াতে কিছুটা লাগবে। কারণ গানটি নিয়ে আমাদের বিশেষ কিছু পরিকল্পনা রয়েছে।

এদিকে স্টেজ শো নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছে শিরোনামহীন। সেই ধারাবাহিকতায় সামনে জাহাঙ্গীনগর বিশ্ববিদ্যালয় (২০ এপ্রিল), বগুড়া (২৫ এপ্রিল), চট্রগ্রাম (২৯ এপ্রিল) ছাড়াও কিছু কনসার্টে অংশ নেবে অন্যতম দেশসেরা ব্যান্ডদল শিরোনামহীন।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০১৯
ওএফবি 

 
 

ক্লিক করুন, আরো পড়ুন: সঙ্গীত
সিলেটে ৪০০ কেজি সেমাইয়ে আগুন, ৩ ফ্যাক্টরিকে জরিমানা
চবিতে আইটি পার্ক স্থাপন করবে হাইটেক পার্ক
পাবনায় আধুনিক কৃষি প্রযুক্তি বিষয়ে প্রশিক্ষণ কর্মশালা
পূর্বধলা, কটিয়াদী, মঠবাড়িয়াসহ ৫ উপজেলার ভোট ১৮ জুন
খালেদার সুচিকিৎসা ও মুক্তি দাবিতে ব‌রিশা‌লে মানববন্ধন


হোল্ডিং ট্যাক্স নিয়ে উদ্বেগ হওয়ার কিছু নেই: বিসিসি মেয়র
কুতুবদিয়া উপজেলায় ভাইস-চেয়ারম্যান পদে ভোট ১৩ জুন
ববি শিক্ষার্থীকে কুপিয়ে জখম, থানায় মামলা
কৃষকের কাছে গিয়ে ধান কিনলেন রাজশাহীর ডিসি
দুর্গম পাহাড়েও শিক্ষার আলো ছড়িয়ে পড়েছে: শিক্ষামন্ত্রী