সঞ্জয়ের আগে ‘মুন্না ভাই এমবিবিএস’র প্রস্তাব পান বিবেক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সঞ্জয় দত্ত ও বিবেক ওবেরয়

walton

বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত অভিনীত অন্যতম সুপারহিট সিনেমা ‘মুন্না ভাই এমবিবিএস’। ২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি এই তারকার ক্যারিয়ারে ভিন্ন মাত্র যোগ করে।

php glass

তবে সম্প্রতি বলিউডের আরেক অভিনেতা বিবেক ওবেরয় দাবি করছেন সঞ্জয় নয়, তাকেই আগে সিনেমাটির জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু সময় না মেলাতে পারায় তিনি সিনেমাটি ছেড়ে দেন। শুধু ‘মুন্না ভাই এমবিবিএস’ই নয়, ‘প্রিন্স’খ্যাত এই তারকা জানান, ‘ওম শান্তি ওম’, ‘হাম তুম’ ও ‘বান্টি অর বাবলি’র মতো বেশকিছু হিট সিনেমার প্রস্তাবও তার কাছে আগে আসে।

বিবেক ওবেরয় বলেন, ‘মুন্না ভাই আমার করার কথা ছিল, আমি রাজিও হয়েছিলাম। কিন্তু ভাগ্যে ছিল এটি সঞ্জয় দত্তের সিনেমা হবে। আমি সময় সমন্বয় করতে পারি নি, তাই সিনেমাটিও করা হয়নি।’

এই অভিনেতা আরও জানান, ২০০৬ সালে নির্মাতা ফারহা খান তাকে শাহরুখ-দীপিকা অভিনীত ‘ওম শান্তি ওম’ সিনেমার ভিলেন হিসেবে প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু তিনি নেতিবাচক চরিত্রে অভিনয় করতে চাননি, তাই সে প্রস্তাব ফিরিয়ে দেন। পরবর্তীতে চরিত্রটি করেন অর্জুন রামপাল।

বিবেক অভিনীত নতুন সিনেমা ‘পিম নরেন্দ্র মোদী’ শুক্রবার (১২ এপ্রিল) মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু ভারতের নির্বাচন কমিশনের নির্দেশে এটি আপাতত ভোটের আগে মুক্তি পাচ্ছে না।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড সিনেমা
দিনাজপুরে রোলেক্স বেকারিকে ৬ লাখ টাকা জরিমানা
শিরোপায় চোখ ভারতের
ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

শিরোপায় চোখ ভারতের

মানুষ সচেতন হলে উন্নয়নের সুফল মিলতো বেশি: মেয়র
স্বাধীনতাবিরোধীদের অপচেষ্টা ব্যর্থ করে দেন শেখ হাসিনা
ধান কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০


কোহলির আশা ভারতকে নতুন উচ্চতায় তুলবেন মোদী
মাগুরায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ২৫ 
অর্থাভাবে আটকে আছে সিসিকের উন্নয়ন কাজ
কুড়িগ্রামে বিকাশ এজেন্টের ৫০ হাজার টাকা ছিনতাই
গুজরাটে বহুতল ভবনে আগুন, ১৯ শিক্ষার্থীর মৃত্যু