‘কবির সিং’র জন্য ১৪ কেজি ওজন কমিয়েছেন শহীদ কাপুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শহীদ কাপুর

walton

ভারতের তেলেগু ভাষার সিনেমা ‘অর্জুন রেড্ডি’র অফিসিয়াল হিন্দি রিমেক ‘কবির সিং’। এতে মেডিকেল ছাত্রের চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেতা শহীদ কাপুর। সিনেমাটিতে একেবারে নতুন রূপে হাজির হতে যাচ্ছেন এই তারকা।

php glass

চরিত্রের প্রয়োজনে নিজের ১৪ কেজি ওজন কমিয়েছেন ‘পদ্মাবত’খ্যাত অভিনেতা। সোমবার (০৮ এপ্রিল) কবির সিংয়ের টিজার প্রকাশ পেয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যা এরই মধ্যে ভক্তদের মধ্যে সিনেমাটির জন্য আগ্রহ তৈরি করতে সক্ষম হয়েছ।

শারীরিক পরিবর্তনের জন্য ট্রেইনার সামির জাউরার অধীনে দীর্ঘদিন প্রশিক্ষণ নিয়েছেন শহীদ। তিনি বলেন, ২০০৩ সালের ‘ঈশক বিশক’ সিনেমার পর এই প্রথম আবার কলেজ ছাত্রের চরিত্রে শহীদকে দেখা যাবে। তাই প্রতিদিন তাকে ১৪০০ থেকে ১৫০০ ক্যালোরি কমানোর কঠিন রুটিনে রেখেছি। তার খাবারের তালিকায় ছিল নানা রকম শাকসবজি। শেষ পর্যন্ত কঠিন পরিশ্রম ও পরিমিত খাবারের কারণে শহীদ কাপুর ১৪ কেজি ওজন কমাতে পেরেছেন। সিক্স প্যাকও বানিয়েছেন।

‘কবির সিং’-এ দুই রকমভাবে শহীদকে পাওয়া যাবে। এতে তার প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী কিয়ারা আদবানী। এটি পরিচালনা করেছেন সন্দীপ ভাঙ্গা। ২১ জুন ভারতে সিনেমাটি মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড সিনেমা
খালিদ হোসেনের মৃত্যুতে তারেক-ফখরুলের শোক
নিরঙ্কুশ জয়ের পথে বিজেপি, সমর্থকদের উল্লাস
রোজা রাখতে সম্পূর্ণ অক্ষম হলে ফিদিয়া দিতে হয়
ঈদযাত্রা আরামদায়ক না হলেও স্বস্তির যেন হয়: কাদের
পদ্মাসেতুর ত্রয়োদশ স্প্যান বসানোর কাজ শুরু শুক্রবার


সংবাদ সম্মেলন ডেকেছেন মির্জা ফখরুল
৪১৩ জন ড্রাইভার নিয়োগ দেবে বিআরটিসি
সাভারে নারীসহ ছিনতাইকারী চক্রের ৯ সদস্য আটক
জগন্নাথ হলের ফুটপাত থেকে নবজাতকের মরদেহ উদ্ধার
খালিদ হোসেনের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক