php glass

এবার ফারুকীর সিনেমায় নওয়াজউদ্দিন সিদ্দিকি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মোস্তফা সরয়ার ফারুকী ও নওয়াজউদ্দিন সিদ্দিকি

walton

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ‘নো ল্যান্ডস ম্যান’ নামের নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বলিউডের খ্যাতিনাম অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি।

পৃথিবীর চলমান অভিবাসন ও তার রাজনীতি প্রেক্ষাপটে নির্মিত হবে সিনেমাটি। অভিনয়ের পাশাপাশি এতে সহ প্রযোজনায় থাকছে নওয়াজউদ্দিনের প্রযোজনা প্রতিষ্ঠান ‘ম্যাজিক ইফ ফিল্মস’। নওয়াজ, ফারুকীর পাশাপাশি প্রযোজক হিসেবে থাকছেন স্কয়ার গ্রুপের অঞ্জন চৌধুরী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। সিনেমাটির মাধ্যমে প্রথমবার প্রযোজনার খাতায় নাম লেখালেন তিশা।

জানা গেছে, সিনেমাটির ৭০ ভাগ শুটিং হবে নিউইয়র্কে। বাকি ৩০ ভাগ শুটিং হবে বাংলাদেশ, ভারত ও অস্ট্রেলিয়ায়। ইংরেজি ভাষার পাশাপাশি উর্দু, হিন্দি এবং বাংলায় থাকবে এ সিনেমার সংলাপ। এটি ফারুকী ও নওয়াজউদ্দিনের প্রথম ইংরেজি ভাষার সিনেমা। 

নিজের ফেসবুক পেজে এ সিনেমা প্রসঙ্গে একটি পোস্ট দিয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিক। সেখানে তিনি লিখেন, শেষ পর্যন্ত ‘নো ল্যান্ডস ম্যান’ সিনেমাটি নির্মিত হচ্ছে। এতে আমাকে রাখার জন্য ফারুকীকে ধন্যবাদ। ভালো কিছুর অপেক্ষায় আছি।

এই সিনেমাটিতে যুক্ত হওয়া প্রসঙ্গে নওয়াজউদ্দিন বলেন, সিনেমাটির চিত্রনাট্য আমার মধ্যে দারুণ ভালোলাগা তৈরি করেছে। এক অদ্ভুত পৃথিবীকে আবিষ্কারের নানা মুহূর্ত রয়েছে সিনেমাটিতে। এর সঙ্গে যুক্ত হওয়ার জন্য নিজের ভেতর থেকে তাড়া পাচ্ছিলাম। যে কারণেই এর সঙ্গে যুক্ত হওয়া।

জানা গেছে, চলতি বছরের শেষের দিকে সিনেমাটির শুটিং শুরু হবে।

বাংলাদেশ সময়: ২২২৮ ঘণ্টা, মার্চ ০৪, ২০১৯
ওএফবি/এসআরএস

নলডাঙ্গায় কলেজছাত্রীর মরদেহ উদ্ধার
সময় পেলেই ঘুরে আসুন নারায়ণগঞ্জের কিছু দর্শনীয় স্থান
নলডাঙ্গায় কলেজছাত্রীর মরদেহ উদ্ধার
ফোনের চার্জ কখন দেবেন!
‘ভারপ্রাপ্ত’ দিয়েই চলছে আদিতমারী উপজেলার কার্যক্রম


খালিহাতে ৯ ফুট আকারের কুমির ধরে সোশ্যাল মিডিয়ায় ঝড়!
শীতের সবজি বাজারে, লাভে কৃষকের মুখে চওড়া হাসি
‘মোগো মাছ দাদারা নিয়া যায়’
হার্ট ভালো রাখতে প্রথমেই গুরুত্ব দিন মানসিক সুস্থতায়
১৬ শিক্ষার্থীর জন্য ৪ শিক্ষক, ‍সিঁড়ি নেই রয়েছে দ্বিতল ভবন!